Advertisement
১৬ মে ২০২৪
Zareen Khan

ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি জ়ারিন খান, এখন কেমন আছেন সলমন খানের নায়িকা?

‘বীর’ ছবির মাধ্যমে সলমন খানের হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ তাঁর। তার পরে ‘হাউসফুল ২’, ‘হেট স্টোরি ৩’, ‘১৯২১’-এর মতো ছবিতে কাজ করেছেন অভিনেত্রী।

Zareen Khan

জ়ারিন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৪:১৪
Share: Save:

অসুস্থ অভিনেত্রী জ়ারিন খান। ডেঙ্গিতে আক্রান্ত তিনি। শারীরিক অবস্থার অবনতি হওয়ার হাসপাতালে ভর্তি হতে হয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় হাসপাতালে ভর্তি হওয়ার এই খবর সবার সঙ্গে ভাগ করে নেন জ়ারিন। আপাতত অভিনেত্রীর ঠিকানা হাসপাতাল হলেও তাঁর অবস্থা স্থিতিশীল বলেই খবর।

জ়ারিন খানের ইনস্টাগ্রাম স্টোরি।

জ়ারিন খানের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের হাতের একটি ছবি শেয়ার করেছেন জ়ারিন। হাতে স্যালাইনের চ্যানেল করা, তার মধ্য দিয়েই প্রয়োজনীয় ওষুধ পৌঁছে যাচ্ছে শরীরে। এই ছবি সমাজমাধ্যমের পাতায় শেয়ার করে হ্যাশট্যাগ দিয়ে জ়ারিন লেখেন, ‘লাইফ আপডেট’। সম্প্রতি মুম্বইয়ে ডেঙ্গির প্রকোপ বেড়েছে। স্বাস্থ্য দফতরের তরফে জানা যাচ্ছে, চলতি মাসের প্রথম সপ্তাহের মধ্যেই প্রায় ১৫৭ জন মুম্বইবাসী আক্রান্ত হয়েছেন ডেঙ্গিতে। ১৩ অগস্ট সেই সংখ্যা বেড়ে হয়েছে ৩১৭। সম্প্রতি ডেঙ্গি আক্রান্ত হয়েছেন ‘বিগ বস ওটিটি ২’-এর প্রতিযোগী অভিষেক মলহান। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকেও হাসপাতালে ভর্তি করতে হয়েছিল।

২০১০ সালে ‘বীর’ ছবির মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসাবে অভিষেক হয় জ়ারিন খানের। ছবিতে সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন জ়ারিন। ‘বীর’-এর পরে ‘রেডি’ ছবিতে সলমনের সঙ্গে ‘ক্যারেকটার ধিলা’ নামক একটি আইটেম গানেও দেখা গিয়েছিল জ়ারিনকে। সেই সময় সলমনের সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষোও শোনা গিয়েছিল বলিপাড়ার অন্দরে। ‘হাউসফুল ২’, ‘হেট স্টোরি ৩’, ‘১৯২১’-এর মতো ছবিতে কাজ করেছেন জ়ারিন। শুধু হিন্দি-ই নয়, তামিল, তেলুগু ও পঞ্জাবি ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zareen Khan Bollywood Actress Hospitalized Dengue
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE