Advertisement
১৬ মে ২০২৪
Aditya Singh Rajput

‘আমি তোমাকে…’ কাছের বন্ধু সুইটিকে শেষ বার মেসেজে কী লিখেছেন প্রয়াত অভিনেতা আদিত্য সিংহ?

অভিনেতার মৃত্যুর খবর এখনও বিশ্বাস করতে পারছেন না ঘনিষ্ঠ বান্ধবী সুইটি ওয়ালিয়া। শেষ বার তাঁকে কী লেখেন আদিত্য?

Image of aditya singh.

বন্ধু সুইটিকে মেসেজে কী লেখেন আদিত্য? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৮:০৭
Share: Save:

২২ মে মুম্বইয়ের অন্ধেরির ফ্ল্যাটের শৌচাগার থেকে উদ্ধার হয় অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের দেহ। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিক অনুমান, মাত্রাতিরিক্ত মাদকসেবনের ফলে মৃত্যু হয়েছে অভিনতার। অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর থেকে শুরু হয়েছে জল্পনা। সত্যিই কি মাদকসেবনে মৃত্যু হয়েছে অভিনেতার? না কি রয়েছে অন্য কিছু? যদিও অভিনেতার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলে দেখা যাবে মৃত্যুর আগের দিন রাতেও বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টি করেছেন আদিত্য। অভিনেতার মৃত্যুর খবর এখনও বিশ্বাস করতে পারছেন না তাঁর ঘনিষ্ঠ বান্ধবী সুইটি ওয়ালিয়া।

তাঁর কথায়, ‘‘আদিত্য ভীষণ চনমনে একটা ছেলে ছিল। প্রাণশক্তিতে ভরপুর। বড়দের অসম্ভব সম্মান করত। ওঁর মৃত্যুর খবরে আমি ভেঙে পড়েছি। দিন কয়েক আগে আমার চোট লাগে। সেই সময় একমাত্র আদিত্যই ফোন করে খোঁজ নিয়েছিল। আমার আরোগ্যকামনা করেছিল।’’ আদিত্য শেষ কী মেসেজ করেছিলেন সুইটিকে? জানা গিয়েছে, তাতে আদিত্য লেখেন, ‘‘আমার বাড়িতে এসো তাড়াতাড়ি, ম্যাগি করে খাওয়াব।’’

দিল্লির ‘গ্রিন ফিল্ডস স্কুল’-এর লেখাপড়ার পর মাত্র ১৭ বছর বয়সে মডেল হিসাবে র‌্যাম্পে পা রাখেন আদিত্য। বলিউড তারকা হৃতিক রোশন ও ক্রিকেটতারকা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও এক বিজ্ঞাপনে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। মুম্বইয়ে এসে একাধিক রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেন তিনি। এগুলোর মধ্যে ‘স্প্লিটস্‌ভিলা’ ছিল অন্যতম। রিয়্যালিটি শো ছাড়াও ‘ইয়ে হ্যায় আশিকি’র মতো জনপ্রিয় ‘ইয়ুথ ড্রামা’য় অভিনয় করেছেন আদিত্য। ‘কোড রেড’-এর সৌজন্যেও দর্শক মহলে পরিচিতি অর্জন করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE