Advertisement
১৮ মে ২০২৪
Karan Singh Grover

বাবা হয়েই ছুটলেন জিমে! কিসের প্রস্তুতিতে ব্যস্ত কর্ণ সিংহ গ্রোভার?

সন্তান ঘরে আসায় ঝাড়া হাত-পা কর্ণ, আবার ফিরলেন জিমে। এত দিন অনেক অনিয়ম হল, আর নয়— যেন নিজেকেই বলছেন অভিনেতা।

বিপাশা বসু এবং কর্ণের কন্যার জন্ম হয়েছে গত ১২ নভেম্বর। এক সপ্তাহও হয়নি আবার শারীরিক কসরত শুরু করেছেন কর্ণ।

বিপাশা বসু এবং কর্ণের কন্যার জন্ম হয়েছে গত ১২ নভেম্বর। এক সপ্তাহও হয়নি আবার শারীরিক কসরত শুরু করেছেন কর্ণ। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৭:০৬
Share: Save:

এত দিন পরিবারের কাছাকাছি ছিলেন। বাবা হওয়ার পর আবার জিমে ফিরলেন কর্ণ সিংহ গ্রোভার। ঘাম ঝরিয়ে পেশিবহুল আদুল গায়ে ছবি দিলেন তিনি। এত দিন অনেক অনিয়ম হল, আর নয়— যেন নিজেকেই বলছেন অভিনেতা। ছবির নীচে ক্যাপশনে লিখেছেন, “প্রথম ধাপ রোজ শরীরচর্চা। দ্বিতীয় ধাপ রোজ শরীরচর্চা। তৃতীয় ধাপ রোজ শরীরচর্চা।” এটিই এখন জীবনের মন্ত্র করে নিতে চান অভিনেতা।

অনেক অভিনেতাই কোনও বিশেষ চরিত্রের প্রয়োজনে জিমে গিয়ে শরীর গড়ে তোলেন। কর্ণের অবশ্য তেমন কোনও প্রস্তুতি এখন চলছে না। তিনি এমনিই ফিট থাকতে পছন্দ করেন। সিক্স প্যাক অ্যাব্স তাঁর নিত্যসঙ্গী। সারা বছরই সেই চেহারা ধরে রাখার জন্য কঠোর পরিশ্রম করেন তিনি। বাবা হওয়ার পরও সে রুটিনে বদল হয়নি, তা স্পষ্ট।

বিপাশা বসু এবং কর্ণের কন্যার জন্ম হয়েছে গত ১২ নভেম্বর। এক সপ্তাহও হয়নি আবার শারীরিক কসরত শুরু করেছেন কর্ণ। সেই দেখে অনুরাগীরা বলাবলি করছেন, “বাবা হয়ে জীবনকে নতুন ভাবে উপভোগ করছেন কর্ণ।” সন্তান সামলে বিপাশা এর পর কবে কাজে ফিরবেন, তা জানা যায়নি। তবে কর্ণ যে আবার কাজ শুরু করছেন, তেমনই কানাঘুষো শোনা যাচ্ছে। হয়তো জিমে গিয়ে নতুন করে ‘সচল’ হয়ে নিচ্ছেন সে জন্যই!

২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বিপাশা এবং কর্ণ। তাঁদের আলাপ কর্মসূত্রেই। ২০১৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ভূতের ছবি ‘অ্যালোন’। যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বিপাশা এবং কর্ণ।

এক বছর সম্পর্কে থাকার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। বিয়ের পর মুম্বইয়ে এক বিলাসবহুল বাড়িতে থাকতে শুরু করেন তাঁরা।জানা যায়, ভালবেসে একে অপরকে ‘মাঙ্কি’ সম্বোধন করেন কর্ণ-বিপাশা। তাই সন্তান আগমনের খবর ভাগ করে লিখেছিলেন, “বাঁদরছানা আসতে চলেছে।” বিয়ের পর অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন বিপাশা। যোগাসন, শরীরচর্চা এবং জুম্বা ডান্সের মধ্যেই নিজেকে ডুবিয়ে রাখতেন তিনি। কর্ণও বহু দিন কাজ থেকে নিজেকে দূরে রেখেছিলেন। তবে শরীরচর্চায় তাঁর বরাবরের আগ্রহ। ‘৩ দেব’ নামের একটি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল কর্ণকে। অতিথি আগমনের সুখবর ঘোষণার অনেক দিন পর আবার শিরোনামে এসেছেন এই তারকা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Singh Grover Bipasha Basu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE