Advertisement
১৯ মে ২০২৪
Shrabanti

‘হাম ফুচকা খা রহে হ্যায়!’ ‘পাওরি’ মুডে শ্রাবন্তী, নেটাগরিকের খোঁচা বিয়ে নিয়ে

‘পাওরি’ স্টাইলে ইনস্টাগ্রাম স্টোরি বানিয়ে ফেললেন অভিনেত্রী তথা বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অভিনেত্রী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অভিনেত্রী।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ১৬:০৩
Share: Save:

মিটিং শেষ ইটিং শুরু। মেনু কী? ফুচকা। তাই দিয়েই ‘পাওরি’ স্টাইলে ইনস্টাগ্রাম স্টোরি বানিয়ে ফেললেন অভিনেত্রী তথা বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মুখে চেনা সংলাপ, ‘ইয়ে হাম হ্যায়। ইয়ে মেরা টিম হ্যায়। ঔর ইহাঁ পর হাম...?’ বাকিরা যেই বলেছেন ‘পাওরি হো রহে হ্যায়’ সঙ্গে সঙ্গে সংশোধন করে দিলেন তারকা-রাজনীতিবিদ। বলতে বলতে হেসেও ফেললেন, ‘ফুচকা খা রহে হ্যায়’। ততক্ষণে এক প্লেট ফুচকা নায়িকার মুঠোফোনের সামনে। ভিডিয়োটি এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪৩ হাজারবার দেখা হয়েছে নেট মাধ্যমে। সেখানেই বিয়ে নিয়ে তাঁকে এক নেটাগরিকের খোঁচা, ‘ফোর্থ ম্যারেজ কি তৈয়ারি হো রহি হ্যায়!’

কী দেখা গিয়েছে ক্লিপে? শেয়ার হওয়া প্রচার-মুহূর্ত বলছে, দিনভর তাঁর নির্বাচনী কেন্দ্র বেহালা পশ্চিম চষে ফেলছেন শ্রাবন্তী। রাতে প্রচার শেষে দলীয় সমর্থকদের নিয়ে এ ভাবেই তাজা হচ্ছিলেন তিনি। গালে, কপালে তখনও গেরুয়া আবির লেগে। রামধনু ওড়নায় ঝলমলে নায়িকার মুখেচোখে কোনও ক্লান্তি নেই। আড্ডায় রয়েছেন বিজেপি সদস্য সোহেল দত্তও।

আরও পড়ুন:

মঙ্গলবার শ্রাবন্তী মনোনয়নপত্র জমা দেন। সেই উপলক্ষেই কি এই ফুচকা পার্টি? জানা যায়নি। তবে মনোনয়ন পত্র জমা দিয়েই নেট মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এক হাত নিয়েছেন তিনি। মনোনয়নপত্র পেশের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির নেতৃত্বে পশ্চিমবঙ্গকে দুর্নীতি, তোলাবাজি মুক্ত করে, বেহালা পশ্চিমে শুধু ক্লাবে ক্লাবে ফূর্তি করার দান খয়রাতি নয়, সামাজিক উন্নয়নের সঙ্গে সোনার বাংলার সংকল্প নিয়ে বেহালা পশ্চিমে সুখে-দুঃখে সব সময় পাশে দাঁড়ানোর শপথ নিয়ে আজ মনোনয়ন পত্র জমা দিলাম’।

এ দিকে ‘ফুচকা পাওরি’র ভিডিয়ো পোস্ট করে নেটাগরিকদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে শ্রাবন্তীকে। কেউ বলেছেন, ‘বিজেপি করলে কি হিন্দি বলতেই হবে, কিন্তু বলার স্টাইলটা খুব খারাপ লাগছে’। কেউ এক ধাপ এগিয়ে হুবহু নকল করে ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রীর বলা কথা, ‘ইয়ে হ্যাম হ্যায়। ইয়ে সব লেড়কে হ্যায়। ঔর মেরে ফোর্থ ম্যারেজ কি তৈয়ারি হো রহে হ্যায়...!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE