Advertisement
০৫ মে ২০২৪
Chini 2

‘চিনি’র পর এ বার আসছে ‘চিনি ২’! কবে থেকে শুরু শুটিং, নায়িকা কে?

টলিপাড়ার খবর, এ বার নাকি ‘চিনি ২’-এর শুটিং শুরু করে দিলেন পরিচালক মৈনাক ভৌমিক। মুখ্য ভূমিকায় কি ফিরছেন অপরাজিতা আঢ্য, মধুমিতা সরকার?

Tollywood Actor Aparajita Auddy and Madhumita Sarcar

এই নতুন ছবিতেও কি দেখা যাবে মধুমিতা সরকার, অপরাজিতা আঢ্যকে? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৭
Share: Save:

২০২০ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল ‘চিনি’। পরিচালনার দায়িত্বে ছিলেন মৈনাক ভৌমিক। সে ছবি সে ভাবে না চললেও নজর মুখ্য ভূমিকায় কেড়েছিলেন মধুমিতা সরকার। টলিপাড়ার অন্দরের খবর এ বার নাকি আসতে চলেছে ‘চিনি ২’। শোনা যাচ্ছে, এ বারেও পরিচালনার দায়িত্বে রয়েছেন মৈনাক।

‘চিনি’-তে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল মধুমিতা সরকার, অপরাজিতা আঢ্য এবং সৌরভ দাসকে। মা-মেয়ের এক অন্য রসায়ন ফুটে উঠেছিল পর্দায়। এই নতুন ছবিতেও কি দেখা যাবে তেমনটাই? তা স্পষ্ট যদিও জানা যায়নি।

তবে টলিপাড়ার অন্দর বলছে, কাস্ট একই রয়েছে৷ এই ছবিতেও দর্শক দেখবেন মধুমিতা এবং অপরাজিতার সেই একই রসায়ন। ছবির গল্প সম্পর্কে বিশেষ কিছুই জানা যায়নি। ইতিমধ্যেই নাকি শুটিং শুরু করে দিয়েছেন মৈনাক। বড় পর্দায় শেষ মুক্তি পেয়েছিল তাঁর পরিচালিত ‘মিনি’।

অন্য দিকে, মধুমিতার ঝুলিতে রয়েছে একের পর এক কাজ। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে ‘দিলখুশ’। সেই ছবিতে একদম অন্য ভাবে দেখা গিয়েছে অপরাজিতাকে। সদ্য সদগুরুর আশ্রম থেকে ফিরেছেন অভিনেত্রী৷ শিবরাত্রি উপলক্ষে বেশ কয়েক দিন হল কোয়ম্বত্তূরের ‘ঈশা ফাউন্ডেশনে’-এ ছিলেন তিনি৷ সেখান থেকে আনন্দবাজার অনলাইনকে অপরাজিতা বলেন, ‘‘এখানে এলে আমি শান্তি পাই। সারা বছর কাজ করার শক্তি সঞ্চয় করে নিয়ে যাই এখান থেকে।’’ ২২ ফেব্রুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনের ছুটি কাটিয়ে ফ্লোরে ফেরার কথা তাঁর। সম্ভবত ২৪ ফেব্রুয়ারি থেকেই ‘চিনি ২’-এর শুটিং শুরু করবেন অপরাজিতা।

সিনেমা-ওয়েব সিরিজ়ের ব্যস্ততায় মধুমিতার বৃহস্পতি তুঙ্গে। কিছু দিন আগেই শেষ করেছেন ‘জাতিস্মর’-এর শুটিং৷ এই সিরিজ়ে প্রথম বার মধুমিতার সঙ্গে রোহন ভট্টাচার্যকে জুটিতে দেখবেন দর্শক। ‘চিনি ২’ ছবিতে কী ভাবে ধরা দেন নায়িকা, এখন সেটাই দেখার অপেক্ষা৷

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE