Advertisement
২৬ মে ২০২৪

Kangana Ranaut: ইন্দিরা গাঁধীর জীবনীচিত্র নয়, রাজনৈতিক ছবি পরিচালনায় ব্যস্ত কঙ্গনা

‘ধাকড়’ ব্যর্থ হতে পারে, তবে কঙ্গনার তা নিয়ে মাথা ঘামানোর সময় নেই। ছবি পরিচালনার কাজে ইতিমধ্যেই ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

শ্যুটিং শুরু হচ্ছে কঙ্গনার নতুন ছবি 'ইমারজেন্সি'-র

শ্যুটিং শুরু হচ্ছে কঙ্গনার নতুন ছবি 'ইমারজেন্সি'-র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ মে ২০২২ ২২:০১
Share: Save:

'ধাকড়' মুক্তির পর সপ্তাহ ঘুরতে না ঘুরতে পরবর্তী কাজে ব্যস্ত হয়ে পড়লেন কঙ্গনা রানাউত। সাদা সালোয়ার কামিজে দিল্লির অলিগলি রেইকি করতে দেখা গেল 'কুইন'কে। ইনস্টাগ্রাম পোস্টে ফাঁস, অভিনেত্রী ফের পরিচালকের ভূমিকায়।

শ্যুটিং শুরু হচ্ছে কঙ্গনার নতুন ছবি 'ইমারজেন্সি'-র। 'মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি'-র পরে কঙ্গনার দ্বিতীয় পরিচালনা এটিই।

সোমবার, কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি ভাগ করে নিয়েছিলেন। যাতে লিখেছেন, "রেইকির প্রথম দিন… আমার সঙ্গে অসহযোগিতা করবেন না। বিশ্রামের মেজাজে আছি।"

আরও একটি ছবি দিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, "আমি যে ভূমিকাই পালন করি না কেন, এক জন চলচ্চিত্র নির্মাতা হিসেবেই সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি।"

অভিনেত্রী ফের পরিচালকের ভূমিকায়। 

অভিনেত্রী ফের পরিচালকের ভূমিকায়। 

গত বছরই নতুন ছবির পরিকল্পনার আভাস দিয়েছিলেন কঙ্গনা। তাতে অনেকে মনে করেছিলেন, ইন্দিরা গাঁধীর জীবনীচিত্র বানাতে চলেছেন তিনি। তবে একটি বিবৃতিতে কঙ্গনা স্পষ্ট করেছেন যে 'ইমারজেন্সি' কোনও জীবনীচিত্র নয়, এটি রাজনৈতিক ছবি। যা এখনকার প্রজন্মকে ভারতের সামাজিক-রাজনৈতিক পরিকাঠামো বুঝতে সাহায্য করবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE