Advertisement
১৯ মে ২০২৪
Sampurna Lahiri Serial

তিন বছর পর ছোট পর্দায় সম্পূর্ণা, নীলের বোনের চরিত্রে অভিনয় করতে চলেছেন নায়িকা!

আসছে নীল-তিয়াসা জুটির নতুন ধারাবাহিক। নেপথ্যে সুশান্ত দাস। শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিকে যোগ দিতে চলেছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী। কেমন চরিত্রে দেখা যাবে তাঁকে?

পর্দায় নতুন ভাই বোনের জুটি সম্পূর্ণা-নীল?

পর্দায় নতুন ভাই বোনের জুটি সম্পূর্ণা-নীল?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩২
Share: Save:

প্রায় তিন বছর পর আবার ছোট পর্দায় আসতে চলেছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী। তবে এ বার একটু অন্য রূপে আসছেন তিনি। টলিপাড়ায় গুঞ্জন এমনটাই। প্রযোজক সুশান্ত দাসের আগামী ধারাবাহিকে নীল ভট্টাচার্যের বোনের চরিত্রে দেখা যাবে তাঁকে। ভাই-বোন হিসাবে ছোট পর্দায় নীল এবং সম্পূর্ণাকে দেখবে দর্শক। যে ধারাবাহিকে নায়িকা তিয়াসা লেপচা। শেষ ২০১৯ সালে ‘নজর’ ধারাবাহিকে তাঁকে দেখেছিলেন সবাই।

সূত্রের খবর, এক জন নির্মম ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে তাঁকে। বলা যেতে পারে ধূসর চরিত্রে তাঁকে দেখবে দর্শক। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সম্পূর্ণার সঙ্গে। তিনি বলেন, “এই মুহূর্তে এ বিষয়ে কিছুই বলতে পারব না।”

তবে খোঁজ নিয়ে জানা গিয়েছে, মৌখিক ভাবে সব কিছুই হয়ে গিয়েছে। এখন শুধু চুক্তিপত্রে সই করা বাকি। প্রাথমিক ভাবে লুক সেটও নাকি হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে এই অক্টোবরেই শুরু হবে ধারাবাহিকের শ্যুটিং।

তিয়াসা-নীল জুটি যে আবারও পর্দায় ফিরতে চলেছে সেই কথা ইতিমধ্যেই জেনে ফেলেছেন দর্শক। প্রথম বার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে এই জুটিকে দেখেছিলেন দর্শক। তার পর নীল জুটি বেঁধেছেন শিঞ্জিনী চক্রবর্তীর সঙ্গে। যদিও তিয়াসাকে অনেক দিন দেখা যায়নি। এই নতুন ধারাবাহিক আরও নতুন কী কী চমক অপেক্ষা করছে, তা তো সময়ই বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sampurna Lahiri Actor New bengali serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE