Advertisement
১৬ মে ২০২৪
Sara Ali Khan

প্রেম দিবসের আগে অন্য পুরুষের সঙ্গে ছবি, সারার জীবনে কি কার্তিক-অধ্যায়ের অবসান?

প্রেম দিবসের আগে অস্ট্রেলিয়ায় ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। সঙ্গী এক পুরুষ বন্ধু। সারার জীবনে কি তবে নতুন প্রেমিকের আবির্ভাব?

Photograph of Sara Ali Khan and Kartik Aaryan.

কার্তিক নন, সারার জীবনে অন্য পুরুষ? প্রেম দিবসের আগে জল্পনা বাড়ালেন সারা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ২১:২১
Share: Save:

প্রেম দিবসের আগে ছুটির মেজাজে বলিউডের নবাব-কন্যা সারা আলি খান। অস্ট্রেলিয়ায় ছুটি কাটাচ্ছেন তিনি। মেলবোর্ন থেকে সিডনি, সমাজমাধ্যমের পাতায় নিয়মিত দেখা যাচ্ছে সারার বেড়ানোর ছবি। কখনও নিয়নরঙা স্নানপোশাকে উষ্ণতা বা়ড়িয়েছেন সমুদ্রসৈকতের। কখনও আবার সিডনির অপেরা হাউসের সামনে এলো চুলে ক্যামেরাবন্দি অভিনেত্রী। ছবি দেখে সবার একই প্রশ্ন, ক্যামেরার পিছনে কে? অবশেষে সারার ছবিতে দেখা মিলল অন্য এক পুরুষের। প্রেম দিবসের আগে কি তবে সারার জীবনে নতুন প্রেমের আবির্ভাব? জল্পনা অনুরাগীদের মধ্যে।

দিন কয়েক আগেই রাজস্থানের উদয়পুরে একসঙ্গে দেখা গিয়েছিল সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে। প্রেম নিবেদন দিবসে এক ফ্রেমে বন্দি হয়েছিলেন দুই প্রাক্তন। আপাতত কোনও ছবিতে একসঙ্গে কাজ করছেন না ‘লভ আজ কাল’ জুটি। তবে কি এই সাক্ষাৎ একান্তই ব্যক্তিগত? কৌতূহলী অনুরাগীরা। সমাজমাধ্যমে ছবি ভাইরাল হওয়ার পর থেকেই দুই তারকার সম্পর্কের সমীকরণ নিয়ে শুরু হয়েছিল চর্চা। তবে সে গুড়ে বালি? কার্তিককে অতীতে রেখে অন্য পুরুষের সঙ্গে ভবিষ্যৎ সম্পর্কে এগোতে চান সারা? সারার ছবিতে অন্য পুরুষকে দেখে ইতিমধ্যেই শুরু হয়েছে গুঞ্জন।

২০২০ সালে মুক্তি পায় ইমতিয়াজ় আলির ছবি ‘লভ আজ কাল ২’। সেই ছবিতে একসঙ্গে কাজ করার সময়েই প্রকাশ্যে এসেছিল সারা ও কার্তিকের প্রেমের গুঞ্জন। ছবি দর্শকের মনে সে ভাবে দাগ কাটতে না পারলেও দুই অভিনেতার রসায়ন বেশ জনপ্রিয় হয়েছিল। পরে কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ শোয়েও কার্তিকের সঙ্গে সম্পর্কের কথা একপ্রকার স্বীকার করে নেন সারা। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। অন্য এক অনুষ্ঠানে কার্তিক জানান যে, তিনি দেড় বছর ধরে সিঙ্গল। সম্পর্কে ছেদ পড়ার পরেও বেশ কয়েক বার একে অন্যের সঙ্গে দেখা গিয়েছে সারা ও কার্তিককে। বিভিন্ন পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে পার্টি— দেখা-সাক্ষাৎ হলে বন্ধুদের মতো হেসেই কথা বলেছেন দুই তারকা। তবে কি স্রেফ বন্ধুত্বের পরিধিতে নিজেদের সম্পর্ককে সীমাবদ্ধ রাখতে চান সারা ও কার্তিক? ইঙ্গিত সে দিকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE