Advertisement
১৬ মে ২০২৪
Tiger 3 update

২৪ ঘণ্টাই চলবে ‘টাইগার ৩’! কোন কোন জায়গায় দেখতে পাবেন সলমনের ছবি?

‘টাইগার ৩’ এর অগ্রিম বুকিং নিয়ে দেশজুড়ে শুরু হয়েছে উন্মাদনা। ‘পাঠান’-এর পর যশরাজের পুলিশ ব্রহ্মাণ্ডের অন্তর্গত এই ছবি বক্স অফিসে নতুন নজির গড়তে পারে বলে মনে করা হচ্ছে।

ahmedabad and Middle East to have shows running throughout the day for Salman Khan’s film Tiger 3

ক্যাটরিনা-সলমন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ২১:৩১
Share: Save:

বক্স অফিসের বাজার গরম করতে ময়দানে নামছেন সলমন খান। বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘টাইগার ৩’ নিয়ে প্রত্যাশার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। ছবির অগ্রিম টিকিট বিক্রির পরিমাণও আকর্ষণীয়। প্রথম দিনেই এই ছবির প্রায় ৬০ হাজার টিকিট বিক্রি হয়েছিল। পরিস্থিতি দেখে অনেকেই ছবির শো বাড়াতে চাইছেন। এমতাবস্থান অভিনব উদ্যোগ নিয়েছে একটি মাল্টিপ্লেক্স। জানা গিয়েছে, সলমনের ছবির জন্য তারা সারা দিন ব্যাপী শোয়ের আয়োজন করতে চলেছে।

আমদাবাদের সিনেস্টার মিনিপ্লেক্স রাত ২টো থেকে ‘টাইগার ৩’ ছবির প্রদর্শন শুরু করবে। তবে শুধু আমদাবাদ নয়, জানা যাচ্ছে পশ্চিম এশিয়ার একাধিক দেশে প্রথম দিনেই মধ্য রাত থেকে ভাইজানের ছবি দেখানোর পরিকল্পনা করা হয়েছে। তালিকায় রয়েছে দুবাই এবং রিয়াধ। সূত্রের দাবি, এই ছবিকে ঘিরে দর্শকদের উন্মাদনা পরিবেশকদের নতুন করে সিদ্ধান্ত নিতে সাহায্য করেছে। ‘টাইগার ৩’ মুক্তি পাচ্ছে ১২ নভেম্বর। এ রকমও শোনা যাচ্ছে, ছবির মুক্তির দ্বিতীয় দিন অর্থাৎ ১৩ নভেম্বর থেকে জাতীয় স্তরে একাধিক পরিবেশক তাঁদের প্রেক্ষাগৃহে সারা দিন সলমনের ছবির শো রাখার সিদ্ধান্ত নিয়েছেন। সূত্রের কথায়, ‘‘দেশের মধ্যে প্রথম শহর হিসাবে আমদাবাদই প্রথম যা সারা দিন ব্যাপী এই ছবির শো দেখাবে। দীপাবলির সময়ে এর ফলে ছবির ব্যবসায় উল্লেখযোগ্য উন্নতি হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Tiger 3 Salman Khan Katrina Kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE