Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Aindrila Sharma

আট ঘণ্টা ধরে অস্ত্রোপচার কলকাতার হাসপাতালে, কেমন আছেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা?

তৃতীয় বার ক্যানসারে আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মার মা। ১৩ জানুয়ারি অস্ত্রোপচার হয় শিখা শর্মার। কেমন আছেন প্রয়াত অভিনেত্রীর মা?

অস্ত্রোপচার হল ঐন্দ্রিলা শর্মার মায়ের, কেমন আছেন অভিনেত্রীর মা?

অস্ত্রোপচার হল ঐন্দ্রিলা শর্মার মায়ের, কেমন আছেন অভিনেত্রীর মা? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ২১:০২
Share: Save:

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর দিন কয়েক আগে তৃতীয় বারের জন্য ক্যানসারে আক্রান্ত হন তাঁর মা শিখা শর্মা। ১৩ জানুয়ারি অস্ত্রোপচার হয় তাঁর মায়ের। ব্লাডারে ক্যন্সার ধরা পড়ে ঐন্দ্রিলার মায়ের। কথা ছিল, মায়ের চিকিৎসায় পাশে থাকবেন ঐন্দ্রিলা। কথা রাখেননি মেয়ে। অভিমান ঝরে পড়ল শিখা দেবীর চোখে। আট ঘণ্টার অস্ত্রোপচার সফল হয়েছে বলেই জানান অভিনেত্রীর মা। অস্ত্রোপচারের দিনও উপস্থিত ছিলেন সব্যসাচী চৌধুরী।

শিখা দেবী বলেন, ‘‘মারাত্মক যন্ত্রণার মধ্যে আছি। ২৬ জানুয়ারি সেলাই কাটা হবে। সে দিনই খোলা হবে ক্যাথিটার। তার পর থেকেই শুরু হবে কেমো। মিষ্টির (ঐন্দ্রিলার ডাকনাম) দুই সন্তানকে নিয়ে মিষ্টির ফ্ল্যাটে রয়েছি।’’

৩০ ডিসেম্বরই কথা ছিল অস্ত্রোপচার হবে তাঁর। তবে সেই সময় মানসিক ভাবে অস্ত্রোপচারের ঝক্কি নেওয়ার মতো অবস্থায় ছিলেন না অভিনেত্রীর মা। সব্যসাচীও কাজে ফিরেছেন। কিন্তু প্রায় প্রতি দিনই ঐন্দ্রিলার মায়ের খোঁজখবর নিতে আসেন ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী, জানালেন শিখা শর্মা।

গত বছর ২০ নভেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। দ্বিতীয় বার ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। অভিনেত্রীর মা শিখা দেবীও প্রথম বার বিয়ের আগে ক্যানসারে আক্রান্ত হন। তার পর তিনি ঠিকই ছিলেন। ছোট মেয়ে ঐন্দ্রিলার অসুস্থতার পর থেকে আবারও ক্যানসারের লক্ষণ দেখা দেয় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE