Advertisement
১৯ মে ২০২৪
Akshay Kumar-Sonakshi Sinha

‘হীরামন্ডি’ দেখা থামিয়ে দিলেন মাঝপথে! সোনাক্ষীকে নিয়ে কী বললেন অক্ষয় কুমার

শুধু সহ-অভিনেতা নন, পরস্পরের বন্ধুস্থানীয় এবং শুভাকাঙ্ক্ষী অক্ষয় ও সোনাক্ষী। সমাজমাধ্যমে ‘হীরামন্ডি’তে সোনাক্ষীর অভিনয় প্রসঙ্গে লিখলেন অক্ষয় কুমার।

Akshay Kumar praises Sonakshi Sinhas performance in Heeramandi

সোনাক্ষী সিন্‌হা-অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১৪:৫৪
Share: Save:

‘হীরামন্ডি’ নিয়ে চর্চা এখনও জারি রয়েছে দর্শকমহলে। অনুরাগীদের পাশাপাশি বলি সেলেবরাও মত প্রকাশ করছেন ভন্সালীর ওয়েব সিরিজ় নিয়ে। এ বার মুখ খুললেন অক্ষয় কুমার। সোমবার ইনস্টাগ্রামে ‘হীরামন্ডি’ সংক্রান্ত একটি পোস্ট করেন বলি অভিনেতা। ওয়েব সিরিজ় নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেতা। সেই পোস্টে ‘হীরামন্ডি’ দেখতে শুরু করেছেন বলে তিনি জানিয়েছেন। ইতিমধ্যেই তাঁর মন ছুঁয়ে গিয়েছে ভন্সালীর প্রথম ওয়েব সিরিজ়।

স্বাভাবিক ভাবেই ভন্সালীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তবে একঝাঁক অভিনেত্রীর মধ্যে আলাদা করে চোখে পড়ছেন সোনাক্ষী। ‘হীরামন্ডি’তে সোনাক্ষীর সাজ, সংলাপ, ভাব-ভঙ্গিমা দর্শকের মনে ঝড় তুলেছে। এ বার তাঁর প্রশংসায় মজলেন অক্ষয় কুমার। আলাদা করে সোনাক্ষী সিন্হার কথা তুলে ধরলেন তিনি। বাহবা দিলেন অভিনেত্রীকে। লিখলেন, “অসাধারণ সোনাক্ষী।”

‘রাউডি রাঠোর’, ‘হলিডে’-এর মতো ছবিতে নজর কেড়েছে অক্ষয়-সোনাক্ষী জুটি। পর্দার বাইরেও তাঁদের সমীকরণ জোরালো। শুধু সহ-অভিনেতা নন, পরস্পরের বন্ধুস্থানীয় এবং শুভাকাঙ্ক্ষী অক্ষয় ও সোনাক্ষী। ‘হীরামন্ডি’তে ‘ফারিদান’-এর চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী। লাহোর শহরে অন্যায়ের প্রতিশোধ ও ন্যায়বিচার প্রতিষ্ঠার উদ্দেশ্যে লড়াই এই চরিত্রটির। সঞ্জয় লীলা ভন্সালী বরাবরই তাঁর নায়িকাদের নিয়ে সচেতন। পর্দায় যাতে তাঁরা পুঙ্খানুপুঙ্খ ভাবে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারেন, গোড়া থেকেই সে দিকে তীক্ষ্ণ নজর ভন্সালীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heeramandi Sonakshi Sinha Akshay Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE