Advertisement
১৭ মে ২০২৪
Akshay Kumar

পর পর ছবি ফ্লপ, প্রকাশ্যে মেজাজ হারালেন অক্ষয় কুমার

পর পর ছবি করছেন, কিন্তু হিট করছে না একটাও। এ বার বিভিন্ন মহলে সমালোচিত হয়ে বেজায় চটলেন অক্ষয় কুমার।

কেন চটে গেলেন অক্ষয়?

কেন চটে গেলেন অক্ষয়? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৪:১৬
Share: Save:

পর পর ফ্লপ হচ্ছে অক্ষয় কুমারের ছবি। ২০২২ এ চারটে ছবি মুক্তি পেয়েছে তাঁর। কিন্তু চারটেই ফ্লপ। বেশ কয়েক দিন ধরেই প্রশ্ন উঠেছে অক্ষয়ের কাজের প্রতি দায়বদ্ধতা নিয়ে। অক্ষয় কুমার একটা ছবির জন্য গড়ে ৩০ দিন সময় দেন এমনটাই বলছেন ইন্ডাস্ট্রির অন্দরের লোকেরা। সম্প্রতি এক মঞ্চে অক্ষয়ের সঙ্গে দেখা গেল দক্ষিণী ছবির সুপারস্টার রাম চরণকে। সেখানেই অক্ষয়কে মজার ছলে রামচরণ বলেন ‘‘আর আর আর ছবির একটা শট নিতে ৩৫ দিন সময় লেগেছিল, অন্য দিকে স্যরের তো একটা ছবি করতে ৩০ দিন লাগে।’’

তাঁকে নিয়ে চলতে থাকা এই বির্তকে অবশেষে মুখ খুললেন অক্ষয়। গত কয়েক মাস ধরে তাঁর ছবির করার ধরন নিয়ে যে গুঞ্জন চলছে, সেই সম্পর্কে অক্ষয় বলেন, ‘‘আসলে আমি বুঝতে পারছি না আমি করবটা কি! সংবাদমাধ্যমের সব কিছুতেই সমস্যা। আমি কেন সকালে উঠি? রাতে কেন তাড়াতাড়ি ঘুমোতে যাই? কেন আমি এত কাজ করি কিংবা একই সময় চারটে ছবি কেন করছি?’’ এমন নানা প্রশ্ন রয়েছে।

অক্ষয় খানিকটা রাগ করেই বলেন ‘‘যদি কোনও ছবির ক্ষেত্রে ৫০ দিন সময় লাগে কিংবা ৭০ দিন লাগে, আমি অতগুলো দিনই কাজ করি।’’ শেষে অক্ষয় বলেন ‘‘জানি না আর কী করব, আমি বুঝতে পারছি না।’’

সাম্প্রতিক অতীতে ‘সূর্যবংশী’ ছাড়া কোনও হিট ছবি নেই অক্ষয়ের। ফলে তাঁকে নিয়ে নেটদুনিয়ায় কটাক্ষ শুরু হয়েছে। কেউ কেউ বলছেন, ছবির সংখ্যার তুলনায় আগামী দিনে ছবির গুণগত মানের দিকে অভিনেতার মন দেওয়া উচিত। সম্প্রতি অক্ষয় সিনেমার স্বার্থে নিজের পারিশ্রমিক কমাতে রাজি হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE