Advertisement
০৫ মে ২০২৪
Alia Bhatt

‘ছবির রিভিউয়ের হেডলাইন ছাড়া আর কিছু পড়ি না’, বক্স অফিসে সাফল্যের পর বললেন আলিয়া

ছবি মুক্তির প্রথম দিনই হোক অথবা ১০ দিন পার হয়ে যাক না কেন, ছবি নিয়ে দর্শকের প্রতিক্রিয়া কেমন তা কখনওই পড়েন না আলিয়া ভট্ট।

ফিল্ম নিয়ে এত ভাল প্রতিক্রিয়া শুনে কী মনে হচ্ছে আলিয়া ভট্টের?

ফিল্ম নিয়ে এত ভাল প্রতিক্রিয়া শুনে কী মনে হচ্ছে আলিয়া ভট্টের? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৬
Share: Save:

৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। ইতিমধ্যেই বিশ্ব জুড়ে ৩৬০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। ‘ব্রহ্মাস্ত্র’-এর সাফল্য নিয়ে কী বলছেন আলিয়া ভট্ট? ফিল্ম নিয়ে এত ভাল প্রতিক্রিয়া শুনে কী মনে হচ্ছে তাঁর? অভিনেত্রীর দাবি, তাঁর অভিনীত কোনও ছবি মুক্তি পাওয়ার পর তিনি কোনও রকম প্রতিক্রিয়া পড়েনই না।

নায়িকা বলেন, ‘‘বহু মানুষ আমাকে ব্যক্তিগত ভাবে মুভি রিভিউ পাঠান। কিন্তু আমি একটিও রিভিউ পড়ি না। কখনও কখনও উপর থেকে হেডলাইনটুকু পড়ি। ছবির প্রশংসা করে কেউ ছবির প্রতিক্রিয়া লিখলেও আমি তা পড়ি না।’’ ছবি মুক্তি পাওয়ার পর অভিনেত্রী বুঝতে পারেন তা আদৌ হিট করবে কিনা, কোথায় ভাল হয়েছে, কোথায় খামতি থেকে গিয়েছে।

বরং তিনি সকলের কাছে সামনাসামনি জানতে পছন্দ করেন যে ছবিটি তাঁদের কেমন লেগেছে, জানান অভিনেত্রী। ‘‘ছবিটি ভাল সাড়া ফেললে আমি তাঁদের জিজ্ঞাসা করি, আমাকে কোথায় ভাল কাজ করতে হত। ছবিটি তাঁদের ভাল না লাগলেও জিজ্ঞাসা করি তাঁদের ভাল না লাগার কারণ কী?’’ পরিচালক করণ জোহর আবার বিপরীত পন্থা অবলম্বন করেন, এই বিষয়েও জানালেন অভিনেত্রী। করণের মতে, ছবি নিয়ে দর্শকের প্রতিক্রিয়া কেমন তা জানলে অনেক নতুন জিনিস জানতে পারা যায়। তবে, আলিয়া তা একদম বিশ্বাস করেন না। ছবি মুক্তির প্রথম দিনই হোক অথবা ১০ দিন পার হয়ে যাক না কেন, রিভিউ পড়ার বদলে ছবির বিষয়ে সকলকে সরাসরি জিজ্ঞাসাবাদ করতেই পছন্দ করেন অভিনেত্রী।

সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, এসএস রাজামৌলির আগামী ছবি ‘এসএসএমবি২৯’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে ‘গঙ্গুবাই’-কে। শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন আলিয়া। তার পরেই ছবির কাজ শুরু করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Brahmastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE