Advertisement
২৯ মে ২০২৪
Celeb Gossip

দুনিয়ার সেরা ফটোগ্রাফার তিনিই! ঘোষণা করেই বিপত্তি, কেন রণবীর-রাহার ছবি মুছলেন আলিয়া?

প্রেমজীবন নিয়ে প্রথম দিকে তেমন একটা খোলামেলা না হলেও রণবীর কপূরের সঙ্গে বিয়ের পর অনেক বেশি সাবলীল আলিয়া ভট্ট। সম্প্রতি রণবীর ও মেয়ে রাহার একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী।

Alia Bhatt posts a candid picture of Ranbir Kapoor with daughter Raha, later deletes it and reposts it again.

রণবীর ও রাহার মিষ্টি মুহূর্তের ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন আলিয়া। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৩:১৭
Share: Save:

প্রায় বছর পাঁচেকের প্রেমের পর গত এপ্রিলে রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন আলিয়া ভট্ট। গত নভেম্বরেই কোলে এসেছে প্রথম সন্তান। কন্যার নাম রেখেছেন রাহা কপূর। শ্বশুরবাড়ির সদস্য, স্বামী ও সন্তানকে নিয়ে এখন ভরা সংসার আলিয়ার। মাঝে মধ্যে সমাজমাধ্যমে নিজের প্রিয়জনদের ছবিও পোস্ট করেন আলিয়া। এত দিন স্বামী রণবীর কপূরকেই সেরা ফটোগ্রাফারের তকমা দিয়েছেন আলিয়া নিজে। তবে এ বার নিজের মাথাতেই সেই শিরোপা তুললেন অভিনেত্রী। সোমবার সমাজমাধ্যমে রণবীর ও রাহার একটি ছবি পোস্ট করে আলিয়া লেখেন, ‘‘গত ৬ নভেম্বর থেকে আমিই সেরা ফটোগ্রাফার হয়ে গিয়েছি।’’ বাবা ও মেয়ের মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করে আলিয়া লেখেন, ‘‘আমার দুনিয়া।’’ তবে কিছু ক্ষণের মধ্যে আবার সেই ছবি ইনস্টাগ্রাম থেকে মুছেও ফেলেন অভিনেত্রী। তবে কি সেরা ছবি পোস্ট করতে গিয়ে কোনও গণ্ডগোল পাকিয়ে ফেলেছেন তিনি? ধন্দে পড়ে যান দম্পতির অনুরাগীরা। তবে তাঁদের আশ্বস্ত করলেন অভিনেত্রী নিজেই। মুছে দেওয়ার পরেও আবার ওই ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করলেন আলিয়া। ছবির বিবরণীতে লিখলেন পুরনো কথাই।

সোমবার রাতেই মুম্বই থেকে মেট গালার উদ্দেশ্যে রওনা দিয়েছেন আলিয়া। আপাতত দুবাইয়ে রয়েছেন অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই, রাহাকে ভীষণ মিস্ করছেন তিনি। তবে, দুবাইয়ের হোটেলের স্বাগত জানানোর ভঙ্গিমায় আপ্লুত অভিনেত্রী। হোটেলে আলিয়ার ঘরেই রাখা ছিল রাহার নাম লেখা পোশাক। সমাজমাধ্যমের পাতায় তার ছবিও পোস্ট করেন অভিনেত্রী।

Alia Bhatt posts a candid picture of Ranbir Kapoor with daughter Raha, later deletes it and reposts it again.

দুবাইয়ের হোটেলে তাঁকে স্বাগত জানানোর ভঙ্গিমায় আপ্লুত অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম।

রাহার জন্মের পরে মুম্বইয়ে সাংবাদিকদের নিয়ে একটি বৈঠক করেন আলিয়া, রণবীর ও নীতু কপূর। চিত্রসাংবাদিকদের কাছে সদ্যোজাত কন্যার ছবির না তোলার অনুরোধ রাখেন তাঁরা।

রাহার বছর দুই বছর না হওয়া পর্যন্ত তাঁর মুখের ছবি যাতে সংবাদমাধ্যমে প্রকাশিত না হয়, এই আর্জিই রেখেছিলেন আলিয়া ও রণবীর। যুগলের সেই আর্জি মেনে এখনও রাহার কোনও ছবি তোলেননি বা প্রকাশও করেননি চিত্রসাংবাদিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE