Advertisement
২৬ মে ২০২৪
Alia Bhatt Ranbir Kapoor Daughter

রাহাকে নিয়ে বড্ড গোপনীয়তা, মেয়ের মুখ দেখাবেন কবে, জানালেন আলিয়া

প্রতিজ্ঞা করেছিলেন, মেয়ের বয়স দু’বছর না হওয়া পর্যন্ত মুখ দেখাবেন না। কিন্তু রাহার এক বছরের জন্মদিনেই কি সেই প্রতিজ্ঞা ভাঙবেন অভিনেত্রী?

অভিনেত্রী আলিয়া ভট্ট।

অভিনেত্রী আলিয়া ভট্ট। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৩:১৩
Share: Save:

সোমবার এক বছর পূর্ণ হবে আলিয়া ভট্ট-রণবীর কপূরের কন্যা রাহা কপূরের। রণলিয়ার মেয়েকে দেখার জন্য উদ্‌গ্রীব তাঁদের অনুরাগীরা। কিন্তু দেখার উপায় নেই। আলিয়া এবং রণবীর আগেই জানিয়েছেন, দু’বছর বয়স হওয়ার আগে মেয়ের মুখ প্রকাশ্যে আনবেন না। কিন্তু রাহা কী ভাবে বড় হয়ে উঠছে, কী করে সারা দিন, সব কিছু জানতে উৎসাহী রণলিয়ার অনুরাগীরা। দু’বছরের প্রতিজ্ঞা ভঙ্গ করে কি খুব শীঘ্রই রাহার সঙ্গে পরিচয় করিয়ে দেবেন আলিয়া? জবাবে আলিয়া জানান, আর খুব বেশি দেরি করবেন না মেয়েকে প্রকাশ্যে আনতে। তবে বাবা-মা হিসাবে ভয় রয়েছে তাঁদের।

সম্প্রতি এক অনুষ্ঠানে এসে অভিনেত্রী জানান, রাহাকে আড়ালে রাখতে একেবারেই চান না তিনি। তবে নতুন অভিভাবক হিসাবে একটু সচেতন, যাতে মেয়ের মুখের ছবি ছড়িয়ে না পড়ে। আলিয়ার কথায়, "দেখুন, আমি তো চাই আমার মেয়ের ছবি বড় করে সকলকে দেখাতে। ওকে লুকিয়ে রাখতে চাই না। ও আমাদের গর্ব।" কেন তা হলে মেয়ের মুখ দেখাননি? সেই প্রশ্নেরও উত্তর দিয়েছেন আলিয়া। অভিনেত্রী জানান, রাহা এখন খুবই ছোট। মা ও বাবা হিসেবে তাঁরাও প্রতি দিন নতুন কিছু শিখছেন। সমাজমাধ্যমের এই যুগে সব জায়গায় মেয়ের ছবি ঘুরবে, সেটার সঙ্গে মানিয়ে নিতে খানিক সময় লাগবে তাঁদের। আসলে মেয়ে সবে এক বছরে পড়ল, তাই একটু সচেতন তাঁরা। সে কারণেই কন্যা রাহার জন্মের পর তাঁরা ছবিশিকারিদের অনুরোধ করেন মেয়ের ছবি প্রকাশ্যে না আনতে। আসলে রণবীরের তুতো বোন করিনা কপূরের ছেলে তৈমুরের জন্মের পর যে ভাবে প্রতিমুহূর্তে তাকে ক্যামেরাবন্দি করা হয়েছে, সেই চিন্তা থেকেই এই সিদ্ধান্ত নেন আলিয়া-রণবীর। ৬ নভেম্বর কপূরদের বাড়িতেই ঘরোয়া ভাবে পালন করা হবে রাহার এক বছরের জন্মদিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE