Advertisement
১৭ মে ২০২৪
Alia Bhatt

বছরশেষে চমকপ্রদ উপহার এল দরজায়! রাহার হয়ে মাসিকে ধন্যবাদ আলিয়ার

বছরশেষে দারুণ উপহার পেল রাহা! আর রণলিয়ার জীবনে সবচেয়ে বড় প্রাপ্তি তো তাঁদের কন্যাই। ধন্যবাদ জানিয়ে উপহারের ছবি পোস্ট করলেন দম্পতি।

বছর শেষে কী উপহার পেল রণলিয়া-কন্যা?

বছর শেষে কী উপহার পেল রণলিয়া-কন্যা? ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৮:৫৭
Share: Save:

নরম গোলাপি রঙের বিছানা, কম্বলের গায়ে সাদা ইংরেজি হরফে লেখা ‘রাহা’। সঙ্গে ছোট্ট সাদা বালিশ। রণবীর কপূর এবং আলিয়া ভট্টের কন্যার জন্য মনোরম সেই উপহার পাঠিয়েছেন এক বন্ধু। তারকাজুটি ভাগ করে নিলেন সেই মিষ্টি বিছানার ঝলক। কৃতজ্ঞতা জানালেন প্রেরক ‘রেহা মাসি’কেও। বোঝা যায়, আলিয়ার বন্ধু তিনি।

বছরশেষে তারকাজুটির জীবনে সব থেকে মূল্যবান প্রাপ্তি তাঁদের কন্যা, রাহা। নভেম্বরের ৬ তারিখ প্রথম সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। তার পরই কাজে ফেরার তাড়া। কন্যার জন্মের পর নিজেকে দ্রুত পাল্টে ফেলতে চাইছেন অভিনেত্রী। প্রায় দিনই যোগ শিক্ষাকেন্দ্রের বাইরে দেখা যাচ্ছে তাঁকে। অবশ্য তা ছাড়া বাড়ির বাইরে খুব একটা পা রাখছেন না রণবীর-ঘরনি। গোটা সময় শুধুই রাহার জন্য বরাদ্দ তাঁর। তবে একটি অভ্যাস, যা প্রায় প্রতি সপ্তাহেই বজায় রাখছেন, তা হল রবিবাসরীয় নিজস্বী। প্রতি রবিবার একটি করে নিজস্বী দেন আলিয়া, আর নিজের বদল পর্যবেক্ষণ করেন। গত রবিবারও কন্যাকে পাশে নিয়ে ছবি ভাগ করে নিয়েছিলেন আলিয়া।

বালিশে মাথা গোঁজা, মুখে কোনও প্রসাধন নেই সূর্যের আলোয় ঠিকরে পড়ছে আলিয়ার ত্বকের ঔজ্জ্বল্য। অভিনেত্রী নিজের এই নিজস্বী দিয়ে লেখেন, ‘‘আবার বিরক্ত করতে চলে এসেছি আমার আর একটা নিজস্বী নিয়ে। রবিবার আনন্দে কাটুক।’’ অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি স্টোরি দেন তাতেই সূর্যস্নাত বিছানার ছবি দিয়ে লেখেন, ‘‘এটা কোন সময় জানেন!’’ তার পর লেখেন, ‘‘ছোটদের কবিতা শুনছি।’’ অনেকের অনুমান, সকাল সকাল নিশ্চই মেয়ে রাহার সঙ্গে এ ভাবেই সময় কাটান অভিনেত্রী।

সম্প্রতি একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে মা হওয়ার পরবর্তী সময়ে তাঁর জীবনের বিভিন্ন পরিবর্তন নিয়ে সাক্ষাৎকার দেন অভিনেত্রী। আলিয়া বলেন, ‘‘মাতৃত্ব আমাকে অনেকটাই বদলে দিয়েছে।’’ এই প্রসঙ্গেই আলিয়ার কাছে জানতে চাওয়া হয়, আগামী দিনে চরিত্র নির্বাচনের ক্ষেত্রে মাতৃত্ব কী ভূমিকা পালন করবে। উত্তরে আলিয়া বলেন, ‘‘আমার মা হওয়ার বিষয়টা আগামী দিনে আমার চরিত্র নির্বাচনের উপর কোনও প্রভাব ফেলবে কি না, আমি জানি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor bollywood celebrities
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE