Advertisement
১৯ মে ২০২৪
Kapil Sharma

Kapil Sharma: ফের বিপাকে কপিল, আইনি পদক্ষেপ করলেন আমেরিকার ব্যবসায়ী

কপিল শর্মার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিলেন আমেরিকার ব্যবসায়ী। অভিযোগ, পারিশ্রমিক নিয়েও অ্নুষ্ঠান করেননি কৌতুকশিল্পী।

বিপাকে কপিল

বিপাকে কপিল

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১২:০৬
Share: Save:

ফের আইনি বিপাকে কপিল শর্মা। চুক্তি লঙ্ঘনের অভিযোগে আবারও সমস্যায় জড়ালেন কৌতুকশিল্পী। মুম্বইয়ের সংবাদসংস্থা সূত্রে খবর, অমিত জেটলি নামের আমেরিকার এক ব্যবসায়ী কপিলের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। তাঁর বক্তব্য, পারিশ্রমিক পাওয়ার পরও অনুষ্ঠান করেননি কপিল।

অভিযোগ এই যে, ২০১৫ সালে উত্তর আমেরিকায় ছ’টি শোয়ের জন্য কপিলকে সই করানো হয়। যার মধ্যে একটি শোয়ে তিনি অনুষ্ঠান করতে পারেননি। কিন্তু কথা দিয়েছিলেন সেই ক্ষতিপূরণ করবেন।

অমিতের বক্তব্য, প্রতিশ্রুতি দেওয়ার পরও তিনি কথা রাখেননি। পরে তাঁকে যোগাযোগও করা সম্ভব হয়নি। তাই জন্যই তাঁরা আইনি পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন।

নিউ ইয়র্কের আদালতে মামলাটি এখনও বিচারাধীন। কিছু দিনের মধ্যেই কৌতুকশিল্পীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে, দাবি আমেরিকার ব্যবসায়ীর। তবে এখনও পর্যন্ত মুখে কুলুপ কপিলের। এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি তিনি।

প্রসঙ্গত, আগেও আইনি ঝামেলায় জড়িয়েছিলেন কৌতুকশিল্পী। কপিল শর্মার অনুষ্ঠানের একটি পর্বে মঞ্চে আদালতের আবহ তৈরি করে সেখানে মদ্যপানের দৃশ্য দেখানো হয়। আদালত অবমাননার অভিযোগে এই অনুষ্ঠানের বিরুদ্ধে মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদালতে একটি এফআইআর দায়ের করেন এক আইনজীবী।

সদ্য শেষ হয়েছে ‘কপিল শর্মা শো’। আপাতত বিদেশে টিম কপিল। আমেরিকার বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করবেন তাঁরা। জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে নিউ ইয়র্কে অনুষ্ঠান করার কথা কপিল এবং তাঁর দলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapil Sharma Kapil Sharma Show Controversey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE