Advertisement
২১ মে ২০২৪
Amit Kumar

Amit Kumar: কফিনে শুয়ে অমিত কুমার! কবরে শুয়ে জানালেন ‘জিন্দা হুঁ ম্যাঁয়’...

শিল্পী বুঝি এই প্রজন্মকে দেখিয়ে দিতে চেয়েছেন, চাইলেই নতুন ভাবে ফিরে আসা যায়!

এক দম অভিনব ভঙ্গিতে তৈরি নতুন মিউজিক ভিডিও কুমার ব্রাদার্স মিউজিক থেকে প্রকাশ করলেন অমিত কুমার।

এক দম অভিনব ভঙ্গিতে তৈরি নতুন মিউজিক ভিডিও কুমার ব্রাদার্স মিউজিক থেকে প্রকাশ করলেন অমিত কুমার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ১৯:৪৪
Share: Save:

অমিত কুমার কফিনবন্দি! পড়ে চমকাবেন না। কোনও অঘটন ঘটেনি। শিল্পী নিজের ইচ্ছেয় নিজেকে কফিনবন্দি করেছেন। তার পর অনুরাগীদের আশ্বস্ত করে বেরিয়ে এসে গেয়ে উঠেছেন, ‘জিন্দা হুঁ ম্যায়’। এটিই শিল্পীর সাম্প্রতিক গানের অ্যালবাম। যেখানে গানের পাশাপাশি ছোট্ট গল্পও আছে। সেই গল্প অমিত কুমারের নিজের। ৭০-এ পা দিয়েও শিল্পী বুঝি এই প্রজন্মকে দেখিয়ে দিতে চেয়েছেন, চাইলেই নতুন ভাবে ফিরে আসা যায়!

কলকাতার এক চেনা চার্চেই আয়োজন হয়েছিল মিউজিক ভিডিয়োর শ্যুট। গানের শুরুতেই লালচে আলোর ধোঁয়াশা। চোখ সয়ে গেলে চোখে পড়বে কফিনে শায়িত শিল্পী। এক দম অভিনব ভঙ্গিতে তৈরি এই ভিডিয়ো অমিত কুমার প্রকাশ করলেন কুমার ব্রাদার্স মিউজিক থেকে। নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। গান কথায় লীনা চন্দ্রভারকর। সুরকার অমিত স্বয়ং।

আজকের প্রজন্মের মতো করে অ্যালবাম বানাতে হয়েছে। কেমন লাগল শিল্পীর? অমিত কুমারের কথায়, "এই প্রথম কলকাতায় শ্যুট করলাম কুমার ব্রাদার্স মিউজিকের কোনও গান। গানে জীবন দর্শন রয়েছে। লীনার লেখায় সাধারণত এ রকমই কিছু না কিছু বক্তব্য থাকে।" তাঁর আরও দাবি, তিনিও সময়ের সঙ্গে চলতে ভালবাসেন। তার পরেও গানের কথা, সুর, মেলোডি থেকে নজর সরান না।

ভবিষ্যতে নিজের মিউজিক লেবেল থেকে বাংলা গান করার কোনও পরিকল্পনা আছে? শিল্পী যথারীতি ইতিবাচক। জানালেন, সুযোগ পেলেই করবেন। ইউটিউবের অনুরাগী সংখ্যা বাড়লেই সেই পথে হাঁটবেন। তার আগে আরও কিছুদিন কভার ভার্সান, মৌলিক গান দেবেন দর্শক-শ্রোতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amit Kumar Bollywood Hindi Song
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE