Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Controversy

কথা দিয়ে রাখেননি শাহরুখ! অমিতাভের বার বার অনুরোধ সত্ত্বেও দেখা মেলেনি গৌরী খানের

এক জন বলিউডের শাহেনশা, অন্য জন বাদশা। দুই তারকার মধ্যে প্রবল প্রতিদ্বন্দ্বিতার কানাঘুষো থাকলেও পেশাদার হিসাবে একে অপরের সঙ্গে বরাবর সুসম্পর্কই বজায় রেখেছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান।

Amitabh Bachchan complains that despite Shah Rukh Khan promising him, Gauri Khan hasn’t designed his vanity van yet

প্রতিশ্রুতি দিয়েও ভুলেছেন শাহরুখ-গৌরী, অনুযোগ অমিতাভের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৩:২০
Share: Save:

এক জন বলিউডের শাহেনশা, অন্য জন বাদশা। প্রজন্ম আলাদা হলেও এক সুতোয় বাঁধা দুই তারকা। পেশার ক্ষেত্রে বিচারে তো বটেই। আবার, ‘ডন’ ছবির সৌজন্যেও। অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। ‘ডন’ যেমন এক সুতোয় বেঁধেছে তাঁদের দু’জনকে, তেমনই দুই তারকার মধ্যে তৈরি করে দিয়েছে পেশাগত প্রতিদ্বন্দ্বিতাও। তবে তার প্রভাব পড়েনি তাঁদের সম্পর্কের পারস্পরিক শ্রদ্ধায়। জনসমক্ষে এখনও একে অপরকে প্রশংসার ভরান বিগ বি ও শাহরুখ। পাশাপাশি, প্রয়োজনের একের অপরের কাছ থেকে সাহায্যও চান তাঁরা। যেমন, নিজের ভ্যানিটি ভ্যানকে নতুন ভাবে সাজানোর জন্য শাহরুখের কাছে সাহায্য চেয়েছিলেন অমিতাভ। শাহরুখও কথা দিয়েছিলেন, স্ত্রী গৌরী খান নিজেই চলে আসবেন তাঁর ভ্যানিটি ভ্যান সাজাতে। শাহরুখ কথা দিয়েছেন, আশা করে বসে ছিলেন অমিতাভ। অথচ, নিজের দেওয়া কথাই রাখতে পারলেন না শাহরুখ। অমিতাভের অনুযোগ, এখনও পর্যন্ত গৌরীর দেখা পাননি তিনি।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র একটি এপিসোডে অমিতাভ জানান, কথা দিয়ে কথা রাখেননি শাহরুখ। ওই গেম শোয়ে গৌরী খান সংক্রান্ত একটি প্রশ্ন উঠলে শাহরুখ-পত্নীর প্রতিভার ভূয়সী প্রশংসা করেন তিনি । শুধু তাই-ই নয়, গৌরীর নতুন বইয়েরও তারিফ করেন বিগ বি। তবে তার পরেই আসে অনুযোগের পালা। অমিতাভ জানান, শাহরুখের সঙ্গে দিন কয়েক আগে শুটিং করছিলেন তিনি। কথা বলতেই বলতেই নাকি শাহরুখের ভ্যানে যান অমিতাভ। শাহরুখের ভ্যানিটি ভ্যান দেখে বেশ পছন্দও হয়েছিল বিগ বির।

অমিতাভের কথায়, ‘‘ভ্যানের ডিজ়াইন খুব সুন্দর। সেখানে টিভি রয়েছে, চেয়ার রয়েছে যেগুলো এ দিক-ও দিক করা যায়। মেকআপের জন্য আলাদা জায়গা আছে, এমনকি বাথরুমও রয়েছে।’’ অমিতাভকে তখনই শাহরুখ জানান, স্ত্রী গৌরী খান তাঁর এই ভ্যান ডিজ়াইন করেছেন। অমিতাভ তাতে উৎসাহ পেলে শাহরুখ তাঁকে কথা দেন যে তিনি গৌরীকে বলবেন যেন তাঁর ভ্যানও সুন্দর ভাবে ডিজ়াইন করে দেন তিনি। শাহরুখ প্রতিশ্রুতি দিয়েছেন, অপেক্ষাও করে ছিলেন অমিতাভ। তবে বিগ বি জানান, এখনও পর্যন্ত নাকি আসেননি গৌরী।

স্বামী বলিউডের সুপারস্টার হওয়া সত্ত্বেও নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করেছেন শাহরুখ-পত্নী গৌরী খান। অন্দরসজ্জাশিল্পী হিসাবে বলিপাড়ায় বেশ নামডাক আছে তাঁর। কর্ণ জোহর থেকে শুরু করে রণবীর কপূর, সিদ্ধার্থ মলহোত্র, আদিত্য রায় কপূরের মতো তারকাদের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট সাজিয়ে দিয়েছেন গৌরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE