Advertisement
১৬ মে ২০২৪
Amitabh Bachchan birthday

জন্মদিনে অমিতাভ, মধ্যরাতে ভক্তদের মাঝে অভিনেতা, চাইলেন আশীর্বাদ

১১ অক্টোবর বুধবার অমিতাভ বচ্চনের ৮১তম জন্মদিন।

Amitabh Bachchan made a special appearance outside Jalsa to greet his fans on the eve of his birthday

অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৪:১২
Share: Save:

সাধারণত তিনি প্রতি রবিবার নিয়ম করে অনুরাগীদের দর্শন দেন। কিন্তু বুধবার ছিল ব্যতিক্রম। মধ্যরাতে ‘জলসা’-র বাইরে বেরিয়ে এলেন ছ’ফুট দু ইঞ্চির মানুষটি। খালি পায়ে একটি টুলে উঠে বাড়ির সামনে অপেক্ষারত অনুরাগীদের উদ্দেশে নমস্কার করলেন। কারণ, ১১ অক্টোবর বুধবার অমিতাভ বচ্চনের ৮১তম জন্মদিন। বিশেষ দিনটিতে বিশেষ ভাবে অনুরাগীদের দর্শন দিলেন বিগ বি।

বুধবার ভক্তদের সামনে অমিতাভের ছবি এবং ভিডিয়ো ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, অভিনেতার পরনে একটি গোলাপি হুডি এবং নীল ট্র্যাক স্যুট। সঙ্গে মানানসই পশমের স্কাল্প ক্যাপ। ভিডিয়োয় শুধু অমিতাভ নন, পিছন থেকে মুহূর্তটি চাক্ষুষ করতে দেখা গেল ঐশ্বর্যা রাই বচ্চনকেও। ছবি তুললেন বিগ বি-র নাতনি নব্যা নন্দা এবং আরাধ্যা বচ্চন। অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে এবং নমস্কার জানিয়ে কিছু ক্ষণ পর ‘জলসা’র অন্দরে চলে যান অমিতাভ।

বুধবার সন্ধ্যা থেকেই জন্মদিন উপলক্ষে সমাজমাধ্যমে শুভেচ্ছাবার্তায় ভাসেন অমিতাভ। দেশের একাধিক তারকা বর্ষীয়ান অভিনেতাকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানান। অমিতাভের কন্যা শ্বেতা বচ্চন সমাজমাধ্যমের পাতায় অভিনেতার সঙ্গে তোলা ছবি পোস্ট করে লেখেন, ‘‘শুভ জন্মদিন, বাবা। কেউ কোনও দিন তোমার জায়গা নিতে পারবে না।’’ নব্যা অমিতাভ এবং জয়া বচ্চনের সঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

এ দিকে বুধবার অমিতাভের জন্মদিন উপলক্ষে ‘কল্কি ২৮৯৮’ ছবির নির্মাতারা অভিনেতার ছবি সম্বলিত একটি পোস্টার প্রকাশ করেন। হাতে অস্ত্র এবং সারা গায়ে সাদা কাপড় জড়ানো অমিতাভের রহস্যময় লুক অনুরাগীদের মধ্যে কৌতূহল সৃষ্টি করেছে। পোস্টারের সঙ্গে এক্স হ্যান্ডেলে ছবির নির্মাতাদের তরফে লেখা হয়েছে, ‘‘আপনার সফরের অংশভাক হওয়া আমাদের কাছে গর্বের বিষয়।’’

এই মুহূর্তে অমিতাভ ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র শুটিংয়ে ব্যস্ত। দর্শক তাঁকে এর আগে ‘উঁচাই’ ছবিতে দেখেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে অমিতাভ অভিনীত ‘গণপত’ এবং ‘কল্কি ২৮৯৮’ ছবি দু’টি। এরই পাশাপাশি ‘থলাইভার ১৭০’ ছবিতে রজনীকান্তের সঙ্গে তিন দশক পর জুটি বাঁধবেন অমিতাভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE