Advertisement
২১ মে ২০২৪
Amitabh Bachchan

টুইটারে ব্লু টিক খোয়ালেন অমিতাভ! ইলন মাস্কের উদ্দেশে ঠেস অভিনেতার

বিশ্বাসযোগ্যতা হারিয়ে কি বিপন্ন বোধ করছেন অমিতাভ? টুইটারে দারুণ সক্রিয় তিনি, যত্নে বজায় রেখে চলেছেন টুইটের ক্রমিক সংখ্যাও। কিন্তু এ বার যদি নকল অ্যাকাউন্টের ভিড়ে হারিয়ে যান আসল অমিতাভ?

Amitabh Bachchan wants his blue tick back on Twitter

টুইটারের নতুন নিয়ম নিয়ে মজার ছলে বিদ্রুপাত্মক পোস্ট দিলেন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৭:০২
Share: Save:

টুইটারের কর্ণধার ইলন মাস্ক আগেই ঘোষণা করেছিলেন যে, ২০ এপ্রিল থেকে টুইটার ব্যবহারকারীরা তাঁদের নামের পাশের নীল টিক চিহ্ন বা ‘ব্লু টিক’ হারাবেন। সেই মতোই ফলাফল দেখা গেল বাস্তবেও। অনেক সক্রিয় টুইট ব্যবহারকারী নতুন নিয়ম নিয়ে মজাদার পোস্টও দিলেন। বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনও তাঁদের একজন। নীল চিহ্ন হারিয়ে কিছুটা কি বিপন্ন বোধ করছেন বর্ষীয়ান অভিনেতা? টুইটারে দারুণ সক্রিয় তিনি, যত্নে বজায় রেখে চলেছেন টুইটের ক্রমিক সংখ্যাও। কিন্তু এ বার যদি নকল অ্যাকাউন্টের ভিড়ে হারিয়ে যান আসল অমিতাভ?

টি৪৬২৩ সংখ্যক টুইটে অমিতাভ রসিকতা করে লিখলেন, “ও টুইটার ভাই! শুনতে পাচ্ছেন? এ বার তো টাকা দিয়ে দিয়েছি... ওই যে নীল টিকটা হয় না, আমার নামের আগে আবার জুড়ে দিন, তা হলে লোকজন বুঝবে আমিই সেই অমিতাভ বচ্চন... হাত তো আগেই জোড় করেছি। এ বার কি পা ধরব??”

এত দিন আসল অ্যাকাউন্ট আর নকল বা ফেক অ্যাকাউন্টের মধ্যে তফাত নির্দেশ করত টুইটারের নীল টিক। গত বৃহস্পতিবার থেকে বিনামূল্যে সেই সুবিধা আর পাচ্ছেন না গ্রাহকরা। মাসে ৬০০ থেকে ৭০০ টাকার সাবস্ক্রিপশন চার্জ দিলে তবেই এই সুবিধা মিলবে আবার। ইলন মাস্কের ঘোষণার পর বহু তারকাই সাবস্ক্রাইব করেছেন টাকা দিয়ে। অমিতাভও করেছিলেন, কিন্তু তিনি নির্ধারিত দিনের পর নীল টিকের সুবিধা পাননি। তাই টুইটটি করেছেন এক রকম মজাদার প্রতিবাদের ছলেই।

তাঁর মতো আরও যে সব তারকা নীল টিক হারিয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন, বীর দাস, নার্গিস ফকরি, প্রকাশ রাজ এবং রবি কিশন। শিল্পীদের সঙ্গে এমন কাজ অনুচিত বলেই মনে করছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Twitter Blue Tick
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE