Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Agastya Nanda on Instagram

সুহানার সঙ্গে অমিতাভের নাতি অগস্ত্যর প্রেমের গুঞ্জন, স্বাগত জানালেন শাহরুখ-পত্নী গৌরী!

বছরের শুরুতেই নতুন চমক দিলেন অমিতাভের নাতি অগস্ত্য, পাল্টা প্রতিক্রিয়া এল সুহানার মা গৌরী খানের তরফে।

Amitabh Bachchan\\\\\\\'s grandson Agastya Nanda makes debut on Instagram, Gauri Khan welcomes

(বাঁ দিকে) অগস্ত্য নন্দা এবং সুহানা খান, গৌরী খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৮:১৫
Share: Save:

‘দি আর্চিজ়’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটেছে দুই তারকা-সন্তানের। বলিউডে পা রাখার আগে থেকেই তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে আলোচনা তুঙ্গে। শাহরুখ-কন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। জ়োয়া আখতার পরিচালিত এই ছবির শুটিংয়ের সময় থেকে একে অপরের প্রেমে পড়েন তাঁরা। তবে প্রেমে তেমন রাখঢাক নেই চর্চিত যুগলের। কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানার উদ্দেশে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। তার সপ্তাহখানেক পরে এক পার্টিতেও অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল তাঁদের। বছর শেষে একসঙ্গেই সময় কাটান সুহানা-অগস্ত্য। বছর পড়তেই নতুন চমক দিলেন অগস্ত্য, পাল্টা প্রতিক্রিয়া এল সুহানার মা গৌরী খানের তরফে।

‘দি আর্চিজ়’ মুক্তির সময় সমাজমাধ্যমে দেখা যায়নি অগস্ত্যকে। এ বার নতুন বছরে ইনস্টাগ্রামে যোগ দিলেন অমিতাভের নাতি। মাত্র এক দিনে প্রায় ৩২ হাজার অনুসরণকারী হয়েছে অগ্যস্তর। বৃহস্পতিবার ইনস্টায় নিজের প্রথম পোস্টটি করেন। দিদি নভ্যা নাভেলি নন্দা, মা শ্বেতা বচ্চন, পরিচালক জ়োয়া আখতার মতো তারকারা অগস্ত্যকে স্বাগত জানান ইনস্টাগ্রামের দুনিয়ায়। এদের পাশপাশি নজর কেড়েছে অন্য আর একজনের শুভেচ্ছাবার্তা। তিনি গৌরী খান। ইনস্টাগ্রামে অভিষেক ঘটতেই অগস্ত্যের ছবির নীচে গৌরী মন্তব্য করেন, ‘‘আলিঙ্গন।’’ ও দিকে অগস্ত্যের মা শ্বেতা লেখেন, ‘‘বাচ্চা ছেলেকে সবাই ভালবাসুন।’’ যদিও এ দিক থেকে অনেক এগিয়ে সুহানা। বহু বছর ধরেই ইনস্টাগ্রামে সক্রিয় তিনি। অনুরাগী সংখ্যা প্রায় ৪০ লাখেরও বেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gauri Khan Agastya Nanda Suhana Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE