Advertisement
০৩ মে ২০২৪
Ananya Panday

Alanna Panday: সাক্ষী সমুদ্র, সামনে হাঁটু মুড়ে বসা প্রেমিক, বাগদান সারলেন অনন্যার বোন অলন্যা পাণ্ডে

দীর্ঘদিনের প্রেমিক ইভর ম্যাকগ্রের বিয়ের প্রস্তাবে হ্যাঁ বললেন অলন্যা পাণ্ডে। সেই আনন্দের মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনন্যা পাণ্ডের তুতো বোন।

অলন্যা এবং অনন্যা

অলন্যা এবং অনন্যা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৯:০৬
Share: Save:

গত কয়েকটা দিন খুব একটা ভাল যায়নি গোটা পরিবারের। তুতো দিদি অনন্যা পাণ্ডের নাম জড়িয়েছে মাদক কাণ্ডে, আরিয়ানের সঙ্গেই তুমুল কাটাছেঁড়া হয়েছে তাঁর চরিত্রের। ফেসবুক-ইনস্টাগ্রাম-টুইটারে উড়ে এসেছে একের পর এক কটাক্ষ। তার মধ্যেই খুশির খবর পরিবারে। দীর্ঘদিনের প্রেমিক ইভর ম্যাকগ্রের বিয়ের প্রস্তাবে হ্যাঁ বললেন অলন্যা পাণ্ডে। শুক্রবার ইনস্টাগ্রামে সেই আনন্দের মুহূর্ত ভাগ করে নিয়েছেন পেশায় প্রভাবী কন্যে। হইচই অনুরাগী মহলে।

আপাতত মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অলন্যা আর ইভর। সেখানেই সৈকতে সমুদ্রকে সাক্ষী রেখে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব। বালিতে লেখা ‘আমাকে বিয়ে করবে?’ গল্প-উপন্যাস-চলচ্চিত্রের কালজয়ী প্রেমের গল্পের মতোই মঞ্চ তৈরি। হাঁটু মুড়ে বসে একেবারে সিনেমার কায়দায় বিয়ের প্রস্তাব দিলেন ইভর। অলন্যা রাজি হতেই ঠোঁটে ঠোঁট। দু’জনে ধরা দিলেন ভালবাসার ডোরে। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করলেন এক চিত্রগ্রাহক।

‘দু’বছর আগে এক পার্টিতে আমাদের আলাপ। সবটা মনে নেই, কিন্তু এইটুকু মনে আছে যে ওর সঙ্গ একটা অদ্ভুত আনন্দ আর তৃপ্তি দিয়েছিল। তিন মাস পরে আমরা একসঙ্গে থাকা শুরু করি। ওকে ছাড়া এক দিন থাকাও কঠিন মনে হচ্ছিল। ওরই জন্য দূরের দেশ যেন নিজের বাড়ির মতো আপন হয়ে উঠেছিল।’— ইনস্টাগ্রামে আবেগে ভেসেছেন অলন্যা। ‘মন খারাপ থাকলে আমাকে হাসানোর জন্য ধন্যবাদ। কোনও কারণ ছাড়াই এ ভাবে ভালবেসে যাওয়ার জন্যও ধন্যবাদ। তোমার চেয়ে বেশি ভাল জীবনসঙ্গী আমি পেতাম না।’ — অলন্যার লেখায় যেন বাঁধভাঙা উচ্ছাস।

সদ্য বাগদান হওয়া ইভর- অলন্যার ছবি আর ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অলন্যার মা ডিয়ান পাণ্ডেও। শুভেচ্ছা জানিয়েছেন জুটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Bollywood Marriage proposal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE