Advertisement
০২ মে ২০২৪
Ananya Panday

বছর ঘোরার আগেই প্রেম ভাঙল আদিত্য-অনন্যার, ইনস্টাগ্রামে কোন ইঙ্গিত দিলেন অভিনেত্রী?

গত কয়েক মাসে সর্বক্ষণই আদিত্যের সঙ্গেই দেখা গিয়েছে অনন্যাকে। কিন্তু হঠাৎ জীবনের অপ্রাপ্তির কথা বললেন কেন অভিনেত্রী?

Ananya Pandey shares a cryptic note which sparks breakup rumours with Aditya Roy Kapur

আদিত্য-অনন্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ২০:৫১
Share: Save:

গত কয়েক মাসে একাধিক বার একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে অনন্যা পাণ্ডে ও আদিত্য রয় কপূরকে। প্রথম বার পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন অনন্যা-আদিত্য। তার মাসখানেক পরে স্পেনের মাটিতেও ধরা পড়েছিল তাঁদের প্রেম। আদিত্যর বাহুলগ্না হয়ে সূর্যাস্ত দেখছিলেন অনন্যা। দেশে ফিরেও একই গাড়িতে বিভিন্ন অনুষ্ঠানে যেতে দেখা গিয়েছে তাদের। বর্ষবরণের সময় লন্ডনে সময় কাটাচ্ছিলেন দু’জন। ভেবেছিলেন মুম্বই থেকে এত দূরে টের পাবেন না কেউ। কিন্তু সেখানেই অতর্কিতে ক্যামেরাবন্দি হয়ে পড়লেন তাঁরা। তার পর কর্ণ জোহরের কফি কাউচে এসে একপ্রকার প্রেমের খবরে সিলমোহর দিয়েছিলেন চাঙ্কি-কন্যা। গত কয়েক মাস সর্বক্ষণই আদিত্যের সঙ্গেই দেখা গিয়েছে তাঁকে। কিন্তু আচমকাই কি ছন্দপতন? বছর ঘোরার আগেই কি সম্পর্ক ভাঙল আদিত্য-অনন্যার? অভিনেত্রীর পোস্ট উস্কে দিয়েছে সেই জল্পনা।

Ananya Pandey shares a cryptic note which sparks breakup rumours with Aditya Roy Kapur

অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে হাতে লেখা একটি নোটের ছবি পোস্ট করেন। সেখানেই জীবনের প্রাপ্তি-অপ্রাপ্তি নিয়ে নানা কথা লেখা রয়েছে। সেই লেখার বাংলা তর্জমা করলে হয়, ‘‘সে যদি তোমার হয় তবে অবশ্যই ফিরে আসবে। এ সবই কিছু ঘটছে শুধু তোমাকে শিক্ষা দেওয়ার জন্য। যদি তুমি এটি গ্রহণ না করো, তবে দূরে পাঠিয়ে দিতে পারো। যদি এটি তোমার হয় তবে ফিরে আসবে। যদি তুমি বিশ্বাস করতে পারো যে এটা আসলে তোমার, তা হলে সে তোমার জন্যই সৃষ্টি হয়েছে। কখনও যদি তোমার মনে হয়, এত সুন্দর জিনিস তোমার হতেই পারে না, তাহলেও এটা কখনোই তোমার অংশ নয়। কারণ সব কিছু তোমার আত্মার সঙ্গে জুড়ে থাকতে পারে না।’’ অভিনেত্রীর এই হেঁয়ালি ভরা পোস্ট দেখে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। আদিত্য ও তাঁর সম্পর্ক কোন খাতে বইবে সেটা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE