Advertisement
০৭ মে ২০২৪
Anees Bazmee

‘নো এন্ট্রি’-র সিক্যুয়েলে আবার এক হবেন সলমন-অনিল-ফরদিন, দেরি হল কেন, জানালেন আনিস

জনপ্রিয় হয়েছে বলেই মাঝারি মানের সিক্যুয়েল বানাতে চাইছিলেন না ‘নো এন্ট্রি’-র পরিচালক। বাতিল হয়েছে একাধিক গল্পও, তার পর নায়িকা বিভ্রাট। শেষমেশ আসছে ‘নো এন্ট্রি মে এন্ট্রি’।

‘নো এন্ট্রি’-র সিক্যুয়েলে আবার একসঙ্গে দেখা যাবে সলমন-অনিল-ফরদিনকে।

‘নো এন্ট্রি’-র সিক্যুয়েলে আবার একসঙ্গে দেখা যাবে সলমন-অনিল-ফরদিনকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৬
Share: Save:

২০০৫ সাল। আনিস বাজমি পরিচালিত ‘নো এন্ট্রি’ দেখে হাসতে হাসতে গড়িয়ে পড়ছিল দর্শক। সলমন খান, অনিল কপূর, ফরদিন খান অভিনীত সেই দমফাটা হাসির ছবির সিক্যুয়েল তৈরির ভাবনা নিয়েও কানাঘুষো শোনা যাচ্ছিল। ছবির নাম ঠিক ছিল ‘নো এন্ট্রি মে এন্ট্রি’। এত বছর আগের কথা চাপা পড়তে বসেছে যখন, আবার ফিনিক্সের মতো খবরে এলেন আনিস বাজমি।

জানালেন, যদি সব কিছু ঠিকঠাক থাকে, তা হলে আগামী বছরের জানুয়ারিতেই কাজ শুরু হবে ‘নো এন্ট্রি’-র সিক্যুয়েলের। চিত্রনাট্য ও পরিচালনার দায়িত্বে আনিসই। বললেন, “অবশেষে, সব কিছু এক জায়গায় আনা গেল। জানুয়ারি থেকে কাজ শুরু হতে পারে। ‘নো এন্ট্রি’ যেখানে শেষ হয়েছে, সেখান থেকে নতুন ছবির আরম্ভ। সলমন, অনিল এবং ফরদিন গল্প এগিয়ে নিয়ে যাবে।’’

কেন এতখানি সময় লাগল? জিজ্ঞেস করতে আনিস বললেন, “আমরা শুধুমাত্র ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয়তা দেখে মাঝারি মানের কিছু করে ফেলতে চাইনি। শুরুতে যখন সিক্যুয়েল তৈরির কথা ভাবছিলাম তখন বেশ কয়েকটি ধারণা বাতিল করতে হয়েছে। আলোচনা করে কিছু দাঁড়াচ্ছিল না। শেষমেশ, ২০১৬ সালে আমরা একটা জায়গায় পৌঁছাই। তার পর সমস্যা শুরু হয় চরিত্রায়ন নিয়ে। নায়করা আগের মতোই রইলেন। কিন্তু ১০জন নায়িকার নাম মাথায় এলে একটা বড়সড় সমস্যা দেখা দিচ্ছিল।”

পরিচালক আভাস দিলেন, এ ছবিতেও বিপাশা বসু, লারা দত্ত, এশা দেওল এবং সেলিনা জেটলির মতো অভিনেত্রীরা থাকতে পারেন। তবে সবটাই আলোচনাসাপেক্ষ।

জানা গিয়েছে, চিত্রনাট্য পছন্দ হয়েছে সলমনের। ফরদিনও বেশ উত্তেজিত। অনিল গল্প না শুনেই ‘হ্যাঁ’ করে দিয়েছেন। পরিচালক জানান, একসঙ্গে এত ছবি করেছেন যে, এটা হতেই থাকে। পরে অবশ্য সব চূড়ান্ত হলে অনিলকে এক ফাঁকে চিত্রনাট্য পড়াবেন বলে জানান।

শুধু তা-ই নয়, এর পাশাপাশি ‘ভুল ভুলাইয়া ৩’-এর মতো কাজেও হাত দিতে পারেন আনিস, এমনই ইঙ্গিত দিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anees Bazmee Upcoming Hindi Movie sequel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE