Advertisement
০২ জুন ২০২৪
Anil Kapoor

Anil Kapoor: সাদা তোয়ালে পরে নাচছেন অনিল কপূর, ‘যুগ যুগ জিয়ো’র অন্দর-কাহিনি ফাঁস

সেটে সবাইকে হাসিয়ে ছাড়েন অনিল। একটা দৃশ্যের জন্য অন্তত ৫০টা রিটেক না হলে তাঁর নাকি চলে না! বেরিয়ে এল শ্যুটিংয়ের অজানা গল্প।

রিটেকের রেকর্ড ভাঙতে পারেন অভিনেতা অনিল কপূর।

রিটেকের রেকর্ড ভাঙতে পারেন অভিনেতা অনিল কপূর।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৬:০৬
Share: Save:

একটা দৃশ্যের জন্য কত বার রিটেক নেওয়া যায়? সে রেকর্ড ভাঙতে পারেন অভিনেতা অনিল কপূর! ‘যুগ যুগ জিয়ো’ মুক্তির আগে নির্মাতারা এমন এক ভিডিয়ো ক্লিপ ফাঁস করলেন, যাতে বেরিয়ে পড়ল ছবির নেপথ্যকাহিনি।

কর্ণ জোহর প্রযোজিত ছবিটিতে বরুণ ধবনের বাবার ভূমিকায় রয়েছেন অনিল। ফাঁস হওয়া ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, চিলেকোঠার এক দৃশ্যে মনিটরের দিকে তাকিয়ে বরুণ অনিলকে বলছেন, ‘‘মনে হচ্ছে, আমাদের বাবা-ছেলের মতোই দেখাচ্ছে।’’ অনিল গম্ভীর হয়ে জবাব দিচ্ছেন, ‘‘তা নয়তো কী? আমায় তোমার ঠাকুরদার মতো দেখাবে ভেবেছিলে?’’

অভিনেত্রী কিয়ারা আডবাণী হাসতে হাসতে বলেন, ‘‘অনিলের মতো মজাদার অভিনেতা দুটো হয় না। সেটে তিনি থাকলে সারা ক্ষণ হাসির ফোয়ারা ছোটে। হাজার বার করে একটা দৃশ্যের রিটেক করতে ভালবাসেন অনিল। তাতে আখেরে কিন্তু ছবিরই লাভ।’’

সেই ভিডিয়োতেই দেখা গিয়েছে, সাদা তোয়ালে পরে মনের আনন্দে নাচছেন অনিল। বরুণ তাঁর কাণ্ডকারখানা দেখে হেসে গড়িয়ে পড়ছেন! ভিডিয়ো শুরুই হচ্ছে অনিল আর বরুণের দমফাটা হাসিতে!

শুধু তাই নয়। ভিডিয়োয় শ্যুটিং শুরু হওয়ার আগেই অনিল বলছেন ২০-২৫ টা টেক তো লাগবেই। আর চিলেকোঠার দৃশ্যেই তাঁকে বলতে শোনা যায়, "এ বার অন্তত ৪০০ রিটেক তো হওয়াই উচিত!’’ বরুণের অভিব্যক্তি তখন দেখার মতো!

আগামী ২৪ জুন মুক্তি পেতে চলেছে রাজ মেহতা পরিচালিত ‘যুগ যুগ জিয়ো’। তার আগে এমন কৌতুক ভিডিয়ো দেখে হেসেই অস্থির দর্শক। ছবি নিয়ে কৌতূহলও কি আর এক দফা বাড়ল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anil Kapoor Jug Jugg Jeeyo Behind the Scene
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE