Advertisement
১৮ মে ২০২৪
Anil Kapoor

Rhea Kapoor: শনিবার বিয়ে করছেন অনিল-কন্যা রিয়া, পাত্র কে?

কর্ণের সঙ্গে ১৩ বছর ধরে সম্পর্কে রয়েছেন রিয়া। অনিল-কন্যা প্রযোজিত ‘আয়েশা’-তে সহ-পরিচালক ছিলেন তিনি।

রিয়া কপূর।

রিয়া কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ১০:৫৭
Share: Save:

প্রায় তিন বছর পর বিয়ের সানাই বাজল কপূর পরিবারে। অনিল কপূরের কনিষ্ঠ কন্যা রিয়া কপূর বিয়ে করতে চলেছেন। পাত্র তাঁর দীর্ঘদিনের প্রেমিক কর্ণ বুলানি। শনিবার অনিলের জুহুর বাংলোতে একটি ঘরোয়া অনুষ্ঠানে চার হাত এক হবে। অতিথি তালিকায় থাকবেন শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা।

কর্ণের সঙ্গে ১৩ বছর ধরে সম্পর্কে রয়েছেন রিয়া। অনিল-কন্যা প্রযোজিত ‘আয়েশা’-তে সহ-পরিচালক ছিলেন তিনি। কাজ করেছেন ‘ওয়েক আপ সিড’ ছবিতেও। এ ছাড়াও অসংখ্য বিজ্ঞাপন তৈরি করেছেন কর্ণ।

কিছুদিন আগেই প্রায় এক বছর পর লন্ডন থেকে ফিরে এসেছেন সোনম কপূর। এ বার তাঁর স্বামী আনন্দ আহুজাও ফিরে এসেছেন শহরে। রিয়ার বিয়ের অনুষ্ঠানের অতিথি তালিকায় কারা থাকেন, আপাতত সেটাই দেখার।

২০১৮ সালের মে মাসে ঘটা করে বিয়ে করেছিলেন সোনম এবং আনন্দ। বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাহরুখ খান, রণবীর সিংহ থেকে বলিউডের তাবড় তাবড় অভিনেতারা। তবে দিদির পথে না হেঁটে করোনা আবহে ছিমছাম ভাবেই জীবনের নতুন অধ্যায় শুরু করছেন রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anil Kapoor Rhea Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE