Advertisement
১৯ মে ২০২৪
Anindya Chatterjee

Anindya Chatterjee: বাইপাসে গাড়ির ধাক্কায় গুরুতর আহত অনিন্দ্য চট্টোপাধ্যায়

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী টানা এক সপ্তাহ বিছানায় শুয়ে কাটাতে হবে অনিন্দ্যকে

অনিন্দ্য চট্টোপাধ্যায়

অনিন্দ্য চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ২২:৪৬
Share: Save:

বৃহস্পতিবার পার্ক সার্কাস সংলগ্ন বাইপাসে গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। অভিনেতার ইনস্টাগ্রাম বলছে, প্রতিদিনের মতো এ দিনও তিনি সাইকেল নিয়ে শরীরচর্চায় বেরিয়েছিলেন। আচমকা পিছন থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারে তাঁকে। সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে যান তিনি। ছিটকে যায় সাইকেল। এর পরেই অনিন্দ্যকে নিয়ে যাওয়া হয় এক বেসরকারি হাসপাতালে। নেটমাধ্যমে ‘মায়া’ ছবির ‘আলি’ জানিয়েছেন, দুর্ঘটনায় টিস্যু ছিঁড়ে গিয়েছে তাঁর।
অনিন্দ্যের দুর্ঘটনার খবর ছড়াতেই উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। সবাইকে আশ্বস্ত করতে হাসপাতাল থেকে নিজের দুটো ছবি দিয়েছেন তিনি। লিখেছেন, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী টানা এক সপ্তাহ বিছানায় শুয়ে কাটাতে হবে তাঁকে। এর মধ্যেও রসিকতা করছেন অনিন্দ্য, ‘আমার সাইকেল ঠিক আছে। মাঝখান থেকে আমিই বিগড়ে গেলাম!’

শিলাদিত্য মৌলিকের ‘রেডিয়ো’ ছবিতে অভিনয়ের আগে শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’-এর ছায়ায় তৈরি রাজর্ষি দে-র আগামী ছবিতে তিনি অভিনয় করেছেন ‘আলি’-র ভূমিকায়। রাফিয়াত রশিদ মিথিলা ‘মায়া’। সেই ছবির দু'টি স্থিরচিত্র কিছু দিন আগেই সামনে এনেছিলেন অনিন্দ্য। একটিতে তাঁর বাহু জড়িয়ে ঘনিষ্ঠ ‘মায়া’। সৃজিত-ঘরনির সঙ্গে প্রেম করছেন তা হলে? সেই সময় আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেছিলেন, ‘‘ছবিতে আমার সঙ্গে মায়ার বিশেষ সম্পর্ক দেখানো হবে। কী ভাবে ভালবাসা গড়ে উঠবে আলি-মায়ার মধ্যে, জানাবে ছবি।’’ পর্দার বাইরে তাঁদের রসায়ন কেমন? অনিন্দ্যর দাবি, বৌদি আর দেওরের মধ্যে যেমন মিষ্টি সম্পর্ক হওয়া উচিত, ঠিক তেমনটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anindya Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE