Advertisement
১৭ মে ২০২৪
Bollywood Gossip

মাথায় চুল নেই, পুরোটাই টাক! ‘বিগ বস্’-এর ঘরে ফাঁস অঙ্কিতার স্বামী ভিকির গোপন কথা

অঙ্কিতা লোখান্ডের স্বামী কয়লা খনির মালিক। মাথায় নাকি একটাও চুল নেই। কী ভাবে ধরা পড়লেন ‘বিগ বস্’-এর ঘরে?

Ankita Lokhande husband Vicky Jain use to wear wig contestant neil bhatt reveals in bigg boss 17

অঙ্কিতা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৮:১০
Share: Save:

২০২১ সালে ভিকি জৈন সঙ্গে বিয়ে সারেন অঙ্কিতা লোখান্ডে। বিয়ের বছর দুয়েক পরে ‘বিগ বস্‌ ১৭’-এ জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা-ভিকি। সলমন খানের রিয়্যালিটি শোয়ে এই জুটির প্রেমের মুহূর্ত দেখতে পাবেন বলে আশা করেছিলেন অনুরাগীরা, তবে ঘটছে তার ঠিক উল্টোটাই। টিভির পর্দায় তাঁদের নিত্য দিন অশান্তি দেখছেন দর্শক। সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ভিকির সঙ্গে সম্পর্ক তৈরি হয় অঙ্কিতার। বছর কয়েক একত্রবাসের পর শিল্পপতি ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। ছত্তীসগঢ়ের রায়পুরে জন্ম ভিকির। প্রতিষ্ঠিত ব্যবসায়ী পরিবারের ছেলে। ভিকি মহাবীর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। বিলাসপুরের মহাবীর গ্রুপ কয়লা, হিরে, রিয়্যাল এস্টেট, গাড়ির ব্যবসা, পাওয়ার প্ল্যান্টের ব্যবসার সঙ্গেও জড়িত। প্রায় ১০০ কোটির সম্পত্তি রয়েছে ‌ভিকির পরিবারের। নিন্দকেরা বলেন ভিকির সম্পত্তি দেখেই নাকি তাঁকে বিয়ে করেছেন অঙ্কিতা। তবে এ বার ‘বিগ বস্’-এর ঘরে এসে ফাঁস হল, অভিনেত্রীর স্বামীর গোপন কথা। ভিকি নাকি পরচুলা পরেন, তাঁর মাথায় একটাও চুল নেই।

মুম্বই শহরে আট কামরার বিলাসবহুল ফ্ল্যাটে স্ত্রী অঙ্কিতাকে নিয়ে থাকেন ভিকি। সেই বাড়ির অন্দরসজ্জায় রয়েছে রাজকীয় ছোঁয়া। বিলাসবহুল হোটেলের অন্দরসজ্জাকেও হার মানাবে ভিকির বাড়ির সাজসজ্জা। তবে এই বাড়িতে বেশির ভাগ সময়ে একলা থাকেন অভিনেত্রী। কাজের সূত্রে ভিকি বেশির ভাগ সময় থাকেন বিলাসপুরে। এত দিন তাঁকে দর্শক চিনতেন অঙ্কিতার স্বামী হিসাবে। কিন্তু ‘বিগ বস্’-এর ঘরে নিজের পরিচিতি তৈরি করছেন। দর্শক ও ‘বিগ বস্’-এর ঘরে বাসিন্দারা নাম দিয়েছেন ‘ভিকি ভাইয়া’। এ বার এই ভিকির গোপন কথা প্রকাশ্যে আনলেন অন্য এক প্রতিযোগী নীল বাট। তিনি জানান, ভিকির মাথায় চুল নেই। এক রকমের আঠা দিয়ে আটকানো রয়েছে পরচুলা। প্রতি দু’সপ্তাহ অন্তর ‘বিগ বস্’ ওই আঠা পাঠানো হয় ভিকির জন্য। নীলের দাবি, শো শুরু হওয়ার আগে ভিকি নিশ্চয়ই এই মর্মেই চুক্তিবদ্ধ হন যে, তাঁর চুলের জন্য প্রয়োজনীয় জিনিস বাইরে থেকে পাঠানো হবে। যদিও এই প্রসঙ্গে ভিকি এখনও কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE