Advertisement
১৭ মে ২০২৪
Ankita Lokhande

মাত্রা ছাড়ালেন ভিকি! অঙ্কিতার গায়ে হাত তোলার মুহূর্ত ফাঁস ভিডিয়োয়

ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা, কিছু‌ই বাদ যায়নি। এ বার অঙ্কিতার গালে চড় বসালেন ভিকি!

Ankita Lokhande in shock when Vicky jain tried to slap her in bigg boss 17 here is the video

‘বিগ বস্’-এর ঘরে ভিকি-অঙ্কিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৪:১৩
Share: Save:

অঙ্কিতা লোখান্ডে ও তাঁর স্বামী ভিকি জৈনের অশান্তি থামার কোনও লক্ষ্মণই নেই। দিন কয়েক আগেই স্বামীকে ডিভোর্স দেওয়ার কথা জানান অভিনেত্রী। এ বার যেন মাত্র ছাড়ালেন অভিনেত্রীর স্বামী। সকলের সামেন অঙ্কিতাকে চড় মারার জন্য হাত উঠল ভিকির।

ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। বিভিন্ন সময়ে অন্য প্রতিযোগীদের সামনে অঙ্কিতাকে অপমান করেছেন ভিকি। ঝগড়া হয়েছে, তবে প্রতি বারই মিটমাট করে নিয়েছেন অঙ্কিতা। এ বার খানিকটা বাড়াবাড়ি করে ফললেন অভিনেত্রীর স্বামী। দিন কয়েক আগেই অঙ্কিতা জানিয়েছিলেন, ভিকির সঙ্গে বাড়িও ফিরতে চান না তিনি। মাঝে মনে হয় যেন বিয়েটাই ভেঙে দেবেন। এ বার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে অঙ্কিতার সঙ্গে খাবার নিয়ে বাকবিতণ্ডায় জড়ান ভিকি। মাঝে ছিলেন অন্য এক প্রতিযোগী অভিষেক কুমার। কথা কাটাকাটির জেরেই মেজাজ হারিয়ে ফেলেন ভিকি। অঙ্কিতার গায়ে প্রায় হাত তুলতে যান। মুখ ঘুরিয়ে নেন অঙ্কিতা।

সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলে বোঝাই যাবে না তাঁদের দাম্পত্যের মধ্যে বেশ কিছু ফাঁক-ফোকর ছিল। তবে ‘বিগ বস্’-এর ঘরে ঢুকতেই যেন প্রকাশ্যে আসতে শুরু করল তাঁদের দাম্পত্যের সমস্যা। বেশ কিছু দিন কথা বন্ধ ছিল অঙ্কিতা-ভিকির। সেই সময় ভিকি আর এক প্রতিযোগী আয়েশা খানকে জানান, বিবাহিত পুরুষদের কী কী সমস্যা। সেই কথা অঙ্কিতার কানে পৌঁছতেই শুরু হয় ঝামেলা। অভিনেত্রী বলেন, ‘‘এতই যখন অসুবিধা আমার সঙ্গে আছ কেন? আমার মনে হয়, আমি তোমার সঙ্গে আর বাড়ি ফিরে যেতে চাই না। এতই যদি কষ্ট দয়া করে বিয়েটা এ বার ভেঙে দাও।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss Ankita Lokhande Vicky Jain Bigg Boss 17
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE