Advertisement
১৮ মে ২০২৪
Ankita Lokhande

সুশান্তকে বিয়ে করার তাড়া, ভন্সালীর প্রস্তাব ফিরিয়ে কি অনুতপ্ত অঙ্কিতা?

কেরিয়ারটাই অন্য রকম হতে পারত অঙ্কিতার! প্রস্তাব পেয়েছিলেন সঞ্জয় লীলা ভন্সালীর কাছ থেকে।

সুশান্তকে ভালবেসেই ভন্সালীর ছবির প্রস্তাব হাতছাড়া অঙ্কিতার!

সুশান্তকে ভালবেসেই ভন্সালীর ছবির প্রস্তাব হাতছাড়া অঙ্কিতার! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩৭
Share: Save:

টেলিপর্দায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে ছিল এক সময়। তাঁর প্রেমজীবন নিয়ে কম চর্চা হয়নি। তিনি অঙ্কিতা লোখাণ্ডে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত ও তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক। বিয়ে করবেন বলেও ঠিক করেছিলেন তাঁরা। আচমকাই ভেঙে যায় সম্পর্ক। এক সময় প্রেমিকের সঙ্গে ঘর বাঁধার ইচ্ছাতেই ছেড়েছিলেন বলিউডের হাতছানি। সেই সময় একটি প্রস্তাব গ্রহণ করলে কেরিয়ারটাই অন্য রকম হতে পারত অঙ্কিতার! প্রস্তাব পেয়েছিলেন সঞ্জয় লীলা ভন্সালীর কাছ থেকে। তবু ফিরিয়ে দেন। বিয়ে করবেন সুশান্তকে, সেই কারণে। বর্তমানে দাঁড়িয়ে কি আক্ষেপ হয় অঙ্কিতার?

নিজের পেশার চাইতে প্রেমিকের পেশা তাঁর কাছে গুরুত্ব পেত বেশি। কোনও দিন নিজের কথা ভাবেননি। কিন্তু শেষে সেই প্রেমিকই নিজের পেশার জন্য প্রেমিকাকে ছেড়ে চলে গেলেন। দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ছিল তাঁদের। নিমেষে ভেঙে যায় সেই সম্পর্ক। আত্মহত্যা করার চিন্তাও মাথায় আসত তাঁর। তবে সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকাকালীন সঞ্জয় লীলার ভন্সালীর কাছ থেকে ‘বাজিরাও মস্তানি’-তে অভিনয় করার সুযোগ এসেছিল। অঙ্কিতার মনে পড়ে, পরিচালক তাঁকে ফোন করে বলেছিলেন, ‘‘বাজিরাও-তে অভিনয় করো। না হলে পরে আফসোস হবে।’’ কিন্তু এর উত্তরে অঙ্কিতা জানিয়েছিলেন, ‘‘না স্যর, আমি বিয়ে করতে চাই।’’ তার আগে অঙ্কিতা প্রস্তাব পান ফারহা খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে। সেটাও ফিরিয়ে দেন।

এই প্রসঙ্গে অঙ্কিতা বলেন, ‘‘হয়তো সেই সময় সেই সিদ্ধান্ত ভুল ছিল। কিন্তু তা নিয়ে আমার কোনও আক্ষেপ নেই। সে সময় আমি ব্যক্তিগত ও পেশাগত জীবনকে আলাদা করতে পারতাম না।’’ সেই অঙ্কিতা আজ নিজের কথা ভাবতে শিখেছেন। ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তবে খুব একটা দাগ কাটতে পারেননি। এই মুহূর্তে স্বামী ভিকি জৈনের সঙ্গে সুখে সংসার করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE