Advertisement
০৩ জুন ২০২৪
Ankush Hazra

ঐন্দ্রিলাকে আলিঙ্গন অঙ্কুশের, প্রেমিকের গালে চুমু এঁকে দিলেন নায়িকা

চলতি বছরেই পরিচালক রাজা চন্দের ‘ম্যাজিক’ ছবিতে প্রথম একসঙ্গে অভিনয় করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ভাল ব্যবসাও করেছে এই ছবি।

ঐন্দ্রিলা-অঙ্কুশ।

ঐন্দ্রিলা-অঙ্কুশ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ১১:৫৯
Share: Save:

দিন কয়েক আগেই হারিয়ে গিয়েছিলেন নীল জলের দেশে। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। কলকাতায় ফিরেও যেন ছুটির আমেজ কাটিয়ে উঠতে পারছেন না তাঁরা। অন্তত তেমনটাই বলছে অঙ্কুশের ইনস্টাগ্রাম। বৃহস্পতিবার একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। দেখা যাচ্ছে, মলদ্বীপে সমুদ্রতটে একে অপরকে আলিঙ্গন করে রয়েছেন তাঁরা। অঙ্কুশের গালে চুমু এঁকে দিচ্ছেন ঐন্দ্রিলা। নীল সমুদ্র ও খোলা আকাশের মিশে যাওয়া পটভূমিতে এই ছবি যেন আরও একবার নতুন করে মনে করিয়ে দেয় তাঁদের দীর্ঘ ১০ বছরের প্রেমের আখ্যান।ছবির সঙ্গেই অঙ্কুশ জুড়ে দিয়েছেন ‘#মেজরমিসিং’, ‘#ভ্যাকেশনলাইফ’-এর মতো শব্দ।

চলতি বছরেই পরিচালক রাজা চন্দের ‘ম্যাজিক’ ছবিতে প্রথম একসঙ্গে অভিনয় করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ভাল ব্যবসাও করেছে এই ছবি। সম্ভবত সেই সাফল্য এবং ঐন্দ্রিলার জন্মদিন উদযাপনের জন্যই শহর থেকে দূরে চলে গিয়েছিলেন তাঁরা। ছুটি কাটানোর জন্য বেছে নিয়েছিলেন দক্ষিণ এশিয়ার মলদ্বীপকে। সেখানে গিয়ে যদিও করোনায় আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা।

টলিউডের থেকে বলিউড তারকাদেরই বেশি দেখা যায় মলদ্বীপে ছুটি কাটাতে। গত বছরের শেষ দিক থেকেই মলদ্বীপে ছুটি কাটাতে যাওয়ার প্রবণতা বেড়েছে বলিউডে। সেই রেশ যদিও কাটেনি এখনও। শ্রদ্ধা কপূর, অনন্যা পাণ্ডে, জাহ্নবী কপূরের মতো অনেকেই নিরালায় ছুটি কাটাতে আশ্রয় নিয়েছেন সেখানে। বলিউডের সেই মলদ্বীপ প্রীতি টলিউডেও। অঙ্কুশ-ঐন্দ্রিলার নেটমাধ্যম ঘেটে দেখলে সে কথা বুঝতে আর বেশি বেগ পেতে হয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Couple Oindrila Sen Ankush Hazra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE