Advertisement
০১ জুন ২০২৪
Jr NTR Fans Heckled Anupama Parameswaran

দক্ষিণী তারকা জুনিয়র এনটিআরের অনুরাগীরা মঞ্চ থেকে নেমে যেতে বাধ্য করলেন অভিনেত্রীকে

দক্ষিণী ছবি ‘টিল্লু স্কোয়ার’-এর সাফল্য উদ্‌যাপনের অনুষ্ঠানে অতিথি জুনিয়র এনটিআর। ছবির মুখ্য অভিনেত্রী মঞ্চে উঠতেই বিপত্তি। তাঁকে মঞ্চ থেকে নেমে যাওয়ার দাবি জানান উপস্থিত দর্শক।

জুনিয়র এনটিআর।

জুনিয়র এনটিআর। সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ২১:১১
Share: Save:

দক্ষিণী তারকা জুনিয়র এনটিআরকে ঘিরে দর্শকের উন্মাদনা চোখে পড়ার মতো। তবে এ বার বেনজির ঘটনার সাক্ষী থাকল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। সম্প্রতি ‘টিল্লু স্কোয়ার’ ছবির সাফল্য উদ্‌যাপনের অনুষ্ঠানে অতিথি ছিলেন জুনিয়র এনটিআর। সেখানে ছবির কুশীলবেরাও ছিলেন। ছবিটি বক্স অফিসে ঝড় তুললেও অনুষ্ঠানে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন অতিথি জুনিয়র এনটিআর।

‘টিল্লু স্কোয়ার’ ছবির মুখ্য অভিনেত্রী অনুপমা পরমেশ্বরনকে অনুষ্ঠানের মঞ্চে ডাকা হয়। কিন্তু মঞ্চে উঠতেই বিপত্তি! দর্শক জুনিয়র এনটিআরের নাম নিয়ে বিব্রত করতে শুরু করেন অভিনেত্রীকে। তাঁদের দাবি, অনুপমা নয়, জুনিয়র এনটিআরের বক্তব্য শুনতে চান তাঁরা। এমনকি, অনুপমাকে মঞ্চ থেকে নেমে যাওয়ার দাবি জানান জুনিয়র এনটিআরের অনুরাগীরা। অনুপমা উপস্থিত দর্শকদের দু’মিনিট কথা বলতে দেওয়ার অনুরোধ জানান। কিন্তু দর্শক কার্যত তার উত্তরেও না করে দেন। এর পরে অভিনেত্রী বলেন, “আমি শুধুমাত্র এক মিনিট সময় নেব। আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ। আপনাদের সময় নষ্ট করব না। এখানে আসার জন্য ধন্যবাদ এনটিআর গারুকে। আমার খারাপ লাগার কোনও কারণ নেই। আমি তাঁদের (দর্শকদের) আবেগ, অনুভূতির জায়গাটা বুঝতে পারছি। আমি নিজেও উত্তেজিত।”

পুরো ঘটনার ভিডিয়ো ভাইরাল হয় সমাজমাধ্যমে। ঘটনা নিয়ে কটাক্ষের মুখে পড়েন জুনিয়র এনটিআরের অনুরাগীরা। মঞ্চ থেকে অভিনেত্রীকে বেরিয়ে যেতে বলা নিন্দনীয় ঘটনার নিদর্শন, মনে করছেন দর্শকের একাংশ। তবে অনুপমা যে ভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন, তা প্রশংসনীয়। অনুপমার ধৈর্য ও নম্র স্বভাবকে কুর্নিশ জানিয়েছেন নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE