Advertisement
০৫ মে ২০২৪
Anurag Kashyap

অনুরাগের হাত ধরে কান চলচ্চিত্র উৎসবে সানির ‘কেনেডি’! সুযোগ পেল না আর কোনও ভারতীয় ছবি

কান চলচ্চিত্র উৎসবের তরফে টুইট করতেই অভিনন্দনের বন্যা বয়ে গিয়েছে। শুভেচ্ছা জানিয়েছেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারও।

Anurag Kashyap’s Kenedy movie selected for cannes film festival 2023.

একটি আলাদা টুইট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন পরিচালক সুধীর মিশ্র। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৭:০৪
Share: Save:

চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবে জায়গা পেল অনুরাগ কশ্যপ পরিচালিত ‘কেনেডি’। এটিই একমাত্র ভারতীয় ছবি, যা এ বছর কান চলচ্চিত্র উৎসবে জায়গা পেয়েছে। বৃহস্পতিবার কান-এর টুইটার হ্যান্ডল থেকে আনুষ্ঠানিক ভাবে এই ঘোষণা করা হয়েছে। তার পর থেকেই টুইটারে অভিনন্দনের বন্যা বয়ে গিয়েছে। অনুরাগ পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন সানি লিওনি, রাহুল ভট্ট এবং ইউটিউব সিরিজ় ‘অ্যাসপির‌্যান্টস’ খ্যাত অভিনেতা অভিলাষ থাপলিয়ল।

কান চলচ্চিত্র উৎসবের তরফে টুইট করতেই অভিনন্দনের বন্যা বয়ে গিয়েছে। শুভেচ্ছা জানিয়েছেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারও।

একটি আলাদা টুইট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন পরিচালক সুধীর মিশ্র। তিনি টুইটারে লেখেন, ‘‘আপনি কাশ্যপকে বেশি দিন চেপে রাখতে পারবেন না। ও আবার ফিরে এসেছে।’’

অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ উৎসবের মিডনাইট স্ক্রিনিং বিভাগের অংশ হিসাবে নির্বাচিত হয়েছে, যা ১৬ থেকে ২৭ মে পর্যন্ত অনুষ্ঠিত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anurag Kashyap Sunny Leone cannes festival
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE