Advertisement
১৬ মে ২০২৪
Virat-Anushka

সন্তানদের নিয়ে দেশে ফিরেছেন অনুষ্কা, কেমন দেখতে হয়েছে ছেলে অকায়কে? খবর দিলেন তাঁদের ঘনিষ্ঠ

বিরাট-অনুষ্কার পুত্র অকায়কে কেমন দেখতে, জানালেন কোহলিদের এক ঘনিষ্ঠ।

Anushka Sharma and ViratKohli son akaay first details out

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১৮:৩৩
Share: Save:

চলতি বছর ১৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। দেশে নয় বিদেশে জন্ম হয়েছে অকায়ের। যদিও আইপিএলের মরসুমে ছেলেকে নিয়ে মুম্বই ফিরতেই আলোকচিত্রীদের মুখোমুখি হন অনুষ্কা। তবে অভিনেত্রী অনুরোধ করেন, যাতে অকায়ের কোনও ছবি কোথাও যেন প্রকাশিত না হয়।

কথা রেখেছেন আলোকচিত্রীরা। তবু বিরাট-অনুষ্কার পুত্রকে কেমন দেখতে, তা নিয়ে আগ্রহ রয়েছে তাঁদের অনুরাগীদের। এ বার অকায়কে নিয়ে মুখ খুললেন কোহলি পরিবারের এক ঘনিষ্ঠ।

প্রথম সন্তান ভামিকাকে বহু দিন সাধারণের চোখের আড়ালে রেখেছিলেন তাঁরা। দ্বিতীয় সন্তান অকায়ের জন্মের খবর নিয়ে শত জল্পনার মধ্যেও, যত দিন না নিজেরা সমাজমাধ্যমে জানিয়েছেন, সেই খবর নিশ্ছিদ্র বলয়ের মধ্যেই ছিল। ছেলের মুখ দেখানো নিয়েও আপত্তি রয়েছে অনুষ্কার।

সম্প্রতি কোহলি পরিবারের এক ঘনিষ্ঠ জানান, অকায় দেখতে খানিকটা তার মায়ের মতো। স্বাস্থ্যবান, গোল-গোল চেহারা। ভামিকার চেহারার সঙ্গে রয়েছে বাবা বিরাটের মিল। কিন্তু কবে ছেলেকে প্রকাশ্যে আনবেন অভিনেত্রী?

সেই প্রসঙ্গে জানা যাচ্ছে, অভিনেত্রী ছেলের ক্ষেত্রে নাকি আরও বেশি সাবধানী। তাই এখন ছেলেকে প্রকাশ্যে আনার কোনও চিন্তাভাবনা নেই কোহলি দম্পতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Vamika Akaay Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE