Advertisement
১৯ মে ২০২৪
Virat Kohli On Anushka Sharma

অনুষ্কার আত্মত্যাগ অনেক, মেয়ে হওয়ার পর বদলেছে জীবন, জানালেন বিরাট কোহলি

ভামিকার জন্মের পর জীবন কী ভাবে বদলেছে অনুষ্কা শর্মার, জানালেন বিরাট কোহলি। অনুষ্কা মা হওয়ার পর কী কী আত্মত্যাগ করেছেন, উঠল সে কথাও।

Virat Kohli With Anushka Sharma And their daughter

ভামিকার জন্মের পর জীবন বদলেছে অনুষ্কার, স্ত্রীর প্রতি ভালবাসা বিরাটের। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১২:১৭
Share: Save:

২০২২ সালে ১১ ডিসেম্বর বিয়ের ৫ বছর পূর্ণ হল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার। প্রেমে-আহ্লাদে অটুট তাঁদের সম্পর্ক। তাঁর মাঝে জীবনে ভামিকার আগমন। দু’বছরের ভামিকাকে নিয়ে কাটছে বিরুষ্কার জীবন। তবে স্ত্রী অনুষ্কার আত্মত্যাগ ঠিক কতটা, ভামিকার জন্মের পর জীবন কী ভাবে বদলেছে, জানালেন বিরাট।

সম্প্রতি এক পডকাস্টে বিরাট বলেন, ‘‘এই দু’ বছরে অনেক কিছুর বদল ঘটেছে। আমাদের সন্তান এসেছে জীবনে। এই দু’বছর মা হওয়ার পর থেকে বদলে গিয়েছে অনুষ্কার জীবন। অনুষ্কাকে দেখলে আমার নিজের সব কঠিন পরিস্থিতিকে তুচ্ছ মনে হয়। আসলে যত ক্ষণ তোমার পরিবার তোমাকে ভালবাসছে, তুমি যেমন মানুষ সে ভাবে ভালবাসছে, তত ক্ষণ অন্য কিছুর প্রয়োজন পড়ে না।’’

বিরাটের জীবনের অনুপ্রেরণা যে তাঁর স্ত্রী, স্বীকার করে নিলেন কোহলি। একটা সময় খিটখিটে মেজাজি স্বভাব ছিল তাঁর। নিজের মধ্যেই থাকতে ভালবাসতেন। পরে বুঝতে পারেন অনেকের সঙ্গে অনুচিত ব্যবহার করছেন। এই উপলব্ধির পিছনে নাকি অনেকটাই রয়েছেন অনুষ্কা।

বিরাটের কথায়, ‘‘অনুষ্কা আমার জীবনদর্শন বদলে দিয়েছে। ওঁর জন্যই আরও ভাল মানুষ হতে পেরেছি। আসলে অনুষ্কাই আমার জীবনের অনুপ্রেরণা।’’

সম্প্রতি আধ্যাত্মিকতার খোঁজে হৃষীকেশে দেখা যায় বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকে। সেখানে স্বামী দয়ানন্দ গিরির আশ্রমে দেখা যায় দম্পতিকে। শুধু তা-ই নয়, বৃন্দাবনে নিম করোলি বাবার আশ্রমেও যান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushkar Sharma Virat Kohli Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE