Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Virat-Anushka

ছেলে অকায়ের জন্মের পর দেশে ফিরলেন অনুষ্কা, শুরুতেই বেঁধে দিলেন শর্ত

মাস দুয়েক পর দেশে ফিরলেন অনুষ্কা। সঙ্গে ছেলে অকায়। বিমানবন্দরে পা দিয়েই শর্ত দিলেন অভিনেত্রী।

Anushka Sharma returns to India with son Akaay

অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৫:৩৫
Share: Save:

কেরিয়ারে শীর্ষে থাকাকালীন বিরাট কোহলির সঙ্গে বিয়ে। তার বছর কয়েকের মাথায় মেয়ে ভামিকা এল অনুষ্কা শর্মার জীবনে। তার পর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন। এর মাঝেই ফের অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় তাঁদের পুত্র অকায়ের। এক কথায়, চার জনের পরিপূর্ণ সংসার অনুষ্কার। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সাবধানি বিরাট-অনুষ্কা। মেয়ে ভামিকার বয়স তিন বছর। তবু এখনও পর্যন্ত মেয়ের চেহারা প্রকাশ্যে আনেননি তাঁরা। ছেলের ক্ষেত্রে জন্মের আগে থেকেই সাবধানী। ফোটোশিকারিদের হাত থেকে বাঁচার জন্য ছেলের জন্ম দিয়েছেন লন্ডনে। এই মুহূর্তে আইপিএলে ব্যস্ত বিরাট। মাস দুয়েক পার করে দেশে ফিরলেন অনুষ্কা। সঙ্গে ছেলে অকায়। বিমানবন্দরে পা দিয়েই শর্ত দিলেন অভিনেত্রী।

ভামিকাকে নিয়ে বরাবরই সাবধানি তাঁরা। ফোটোশিকারিদের থেকে মেয়েকে সর্ব ক্ষণই আগলে রেখেছেন কোহলি দম্পতি। এ বার ছেলে অকায়ের ক্ষেত্রেই একই কড়াকড়ি বহাল রাখলেন। আসলে প্রায় মাস তিনেক পর অনুষ্কাকে বিমানবন্দরে দেখে অভিনেত্রীর ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়েন ছবিশিকারিরা। তাতেই অনুষ্কা জানান, তিনি ছবি দেবেন ছেলে-মেয়েকে ছাড়া। সন্তানদের ছবি তোলা যাবে না। কথা রেখেছেন ফোটোশিকারিরা। পাশাপাশি অনুষ্কা জানিয়েছেন, সকলকে নিয়ে খুব শীঘ্রই একটা অনুষ্ঠান করবেন। সেখানেই ছেলের মুখ সকলকে দেখাবেন। শুধু ছেলের সেই ছবি বাইরে আনা যাবে না বলেই শর্ত অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Vamika Akaay Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE