Advertisement
১৬ মে ২০২৪
Virat-Anushka's Secret Wedding

বিরাট নয়, অনুষ্কার বিয়ে ঠিক হয়েছিল রাহুলের সঙ্গে! জানেন, তিনি কে?

বছর চারেক প্রেমের পরে ২০১৭ সালের ডিসেম্বর মাসে ইটালির টাস্কানিতে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা ও ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি।

Anushka Sharma and Virat Kohli.

অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৫:৫১
Share: Save:

২০১৩ সাল থেকে তাঁদের প্রেমের শুরু। তার পরে একে অপরের হাত ধরে অনেক চড়াই-উতরাই পেরিয়েছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা ও ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। ২০১৭ সালে একে অপরের সঙ্গে সাত পাক ঘোরেন তাঁরা। ইটালির টাস্কানিতে গোলাপের সাজে চার হাত এক হয় যুগলের। জাঁকজমক করে নয়, আত্মীয় ও কাছের বন্ধুদের সান্নিধ্যে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। তবে হাতে গোনা অতিথিদের নিয়ে সেই বিয়ের আয়োজন করতে গিয়েও নাকি রীতিমতো হয়রান হয়ে গিয়েছিলেন অনুষ্কা ও বিরাট। এমনকি, বিয়ের প্রস্তুতি নিতে গিয়ে নাকি নিজেদের আসল নাম পর্যন্ত ভুলে গিয়েছিলেন তাঁরা!

নিজেদের প্রেম নিয়ে অতিরিক্ত রাখঢাক না করলেও সম্পর্কের কথা কখনও জনসমক্ষে স্বীকার করেননি অনুষ্কা ও বিরাট। তবে বিয়ে নিয়ে বেশ সাবধানী ছিলেন তাঁরা। বিয়ে সম্পর্কিত কোন তথ্য যাতে ঘুণাক্ষরেও ফাঁস না হয়ে যায়, সে জন্য আয়োজনের সময় সবার কাছে ছদ্মনামে নিজেদের পরিচয় দিতেন বিরুষ্কা। বিয়ের সাজসজ্জা থেকে খাবার-দাবারের আয়োজন— সবার সঙ্গে কথা বলার ক্ষেত্রেই নিজেদের পরিচয় গোপন রাখতেন তাঁরা। এক সাক্ষাৎকারে অনুষ্কা বলেন, ‘‘আমরা তো নিজেদের নামও বলতাম না ফোনে কথা বলার সময়। ছদ্মনামে সবাইকে পরিচয় দিতাম। আমার মনে হয়, বিরাটের ছদ্মনাম ছিল রাহুল!’’

তবে ঠিক কী কারণে নিজেদের বিয়ে নিয়ে এত লুকোচুরি করেছিলেন বিরুষ্কা? অনুষ্কার মতে, ‘‘আমি আর বিরাট যখন একে অপরের প্রেমে পড়েছিলাম, আমাদের প্রেমের মধ্যে কোনও তারকাসুলভ বিষয় ছিল না। সবার মাঝে আমাদের যা ভাবমূর্তি... আমরা নিজেদের সে ভাবে কখনও দেখিইনি। আমাদের বিয়েতেও আমরা সেই পবিত্রতাটা ধরে রাখতে চেয়েছিলাম।’’ অনুষ্কা জানান, মাত্র ৪২ জন অতিথির সান্নিধ্যে ঘরোয়া ভাবে বিয়ে সম্পন্ন হয়েছিল তাঁর ও বিরাটের। তার পরে সমাজমাধ্যমের পাতায় সেই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন যুগল। চলতি বছরে ষষ্ঠ বিবাহবার্ষিকী পালন করলেন অনুষ্কা ও বিরাট। কাছের বন্ধুদের নিয়েই ছোট্ট উদ্‌যাপন। পরে সমাজমাধ্যমের পাতায় ছবি পোস্ট করেন বিরুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE