Advertisement
০৬ মে ২০২৪
Bangladeshi Actress

বলিউড নায়িকাদের দেখাদেখি ঠোঁটে কারসাজি করিয়েছেন বাংলাদেশের অপু! মুখ খুললেন অভিনেত্রী

বলিউড থেকে টলিউড, নিখুঁত চেহারা পেতেই অস্ত্রোপচার করিয়ে থাকেন অভিনেত্রীরা। এ বার গুঞ্জন বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাসকে নিয়ে। তিনি নাকি ঠোঁট সুন্দর করতে অস্ত্রোপচার করেছেন! সত্যিটা কী?

apu biswas

অভিনেত্রী অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৭:৩৫
Share: Save:

বাংলাদেশে সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। সুদীর্ঘ কেরিয়ার তাঁর। নিজস্ব পরিচিতি যেমন রয়েছে, তেমনই অভিনেতা শাকিব খানের স্ত্রী হিসাবেও দর্শকমহলে অন্য এক রকম জনপ্রিয়তা রয়েছে অপু বিশ্বাসের। তবে বছরখানেক আগেই গুঞ্জন শোনা যায় অপুকে নিয়ে। তিনি নাকি ঠোঁটে কারসাজি করেছেন। এমনিতেই বলিউডে নায়িকারা নিখুঁত চেহারার জন্য ঠোঁট, নাক, মুখে বা শরীরের বিভিন্ন অংশে অস্ত্রোপচার করিয়ে থাকেন। অন্য দিকে, টলিউডে বোটক্স ফিলার নায়িকা মহলে বেশ জনপ্রিয়। যদিও এই বিষয়ে প্রকাশ্যে কথা বলতে এখনও দ্বিধায় ভোগেন তাঁরা। এ বার বাংলাদেশের জনপ্রিয় নায়িকাকে নিয়ে এমনই গুঞ্জন শুরু হয়েছে। অবশেষে মুখ খুললেন অপু।

বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রের খবর, শনিবার ‘সামার ফেস্ট’ শীর্ষক একটি আয়োজনে অংশ নেন অপু। সেখানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হন আর নিজের ব্যক্তিজীবন নিয়ে কথা বলেন। তাঁর ঠোঁটে অস্ত্রোপচার করানোর বিষয়টি নিয়ে অপু বলেন, ‘‘আমার সামনের দাঁতটা বাঁকা। অনেক জায়গায় বলা হয়েছে যে, আমি ঠোঁটে অস্ত্রোপচার করিয়েছি। যদি আমাকে সেটাই করাতে হত, তা হলে প্রথমে আমার দাঁতটাকে সোজা করতাম। আমি কিন্তু শুরু থেকেই স্বাস্থ্যবতী। কখনও ছিপছিপে ছিলাম না। সুতরাং এই দুটো বিষয়েরই (দাঁত ও স্বাস্থ্য) মোকাবিলা আমাকে করতে হয়েছে। আমার সেই চ্যালেঞ্জই ছিল, আমার যদি প্রতিভা থাকে, দর্শক যদি ভালবাসে, তা হলে ভাল কাজ দিয়েই দর্শকের কাছে পৌঁছব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE