Advertisement
২০ মে ২০২৪
Arjun Kapoor

বাবার মৃত্যুর পর রোল বিক্রি করছে ১০ বছরের ছেলে! পাশে দাঁড়ানোর আশ্বাস অর্জুনের

বাচ্চা ছেলে সংসারের হাল ধরতে দিল্লির রাস্তায় রোল বিক্রি করছে। জসপ্রীতের করুণ আখ্যান সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হয়।

Arjun Kapoor offers educational support to Delhi boy selling rolls following a viral video

জসপ্রীতের উদ্দেশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অর্জুন কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১৬:৩৫
Share: Save:

বাবা প্রয়াত হয়েছেন। পরিবারের হাল ধরতে ১০ বছরের ছেলেটি রাস্তায় রোল বিক্রি করে। ঘটনাটি দিল্লির তিলক নগরের। ছেলেটির নাম জসপ্রীত সিংহ। তবে খবর পেয়ে তার উদ্দেশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কপূর।

সম্প্রতি, সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে জসপ্রীতকে দিল্লির রাস্তায় রোল তৈরি করতে দেখা যায়। তার পরেই খবরের শিরোনামে উঠে আসে সে। বিষয়টি নজরে আসতেই ছেলেটির শিক্ষার খরচ বহন করতে এগিয়ে এসেছেন অর্জুন। সমাজমাধ্যমে তিনি বিষয়টি জানিয়েছেন। ইনস্টাগ্রামের স্টোরিতে জসপ্রীতকে নিয়ে একটি সংবাদের ছবি ভাগ করে নিয়েছেন ‘গুন্ডে’ ছবির নায়ক। সঙ্গে লিখেছেন, ‘‘হাসিমুখে ও জীবনযুদ্ধে নেমেছে। বাবার মৃত্যুর দশ দিনের মধ্যে তাঁর কাজ নিজের হাতে তুলে নেওয়ার জন্য আমি এই ছেলেটিকে কুর্নিশ জানাই।’’ এরই সঙ্গে অর্জুন লেখেন, ‘‘আমি এই ছেলেটির ও তার বোনের পড়াশোনায় সাহায্য করতে পারলে খুশি হব। কারও কাছে ওদের খোঁজ থাকলে জানাবেন।’’

তবে অর্জুন প্রথম নন। এর আগে জসপ্রীত ও তার বোন তরণপ্রীত কৌরকে সাহায্যের জন্য উদ্যোগী হয়েছেন উদ্যোগপতি আনন্দ মাহিন্দ্রা, আপ-এর বিধায়ক জার্নেল সিংহ ও বিজেপি নেতা রাজীব বব্বর। এক সপ্তাহ আগে ফুড ব্লগার সর্বজিৎ সিংহ প্রথম জসপ্রীতের ঘটনাটি প্রকাশ্যে আনেন। জসপ্রীতের বাবার মস্তিষ্কে যক্ষ্মা হয়। গত মাসে বাবার মৃত্যুর পরেই তুতো ভাই গুরমুখ সিংহের সাহায্যে বাবার ব্যবসার হাল ধরে জসপ্রীত।

গত বছর অর্জুনকে দর্শক ‘কুত্তে’ ও ‘দ্য লেডি কিলার’ ছবিতে দেখা গিয়েছে। তবে দু’টি ছবিই বক্স অফিসে ভাল ফল করতে পারেনি। অর্জুনকে এর পর দর্শক রোহিত শেট্টি পরিচালিত ‘সিংহম আগেন’ ছবিতে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE