Advertisement
০৬ মে ২০২৪
Himesh Reshammiya

Bollywood: হিমেশ রেশমিয়াকে চড় মারতে চেয়েছিলেন আশা ভোঁসলে, জানেন কেন?

পেশাগত জীবনের শুরুর দিকে নাকি সুরে গান গাওয়ায় তুমুল বিদ্রূপের পাত্র হয়েছিলেন হিমেশ।

হিমেশ রেশামিয়া এবং আশা ভোঁসলে।

হিমেশ রেশামিয়া এবং আশা ভোঁসলে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ১২:০২
Share: Save:

এক সময় নিজের সঙ্গে কিংবদন্তি সঙ্গীত পরিচালক আর ডি বর্মণের তুলনা করেছিলেন হিমেশ রেশমিয়া। তিনি দাবি করেছিলেম, আর ডি বর্মণও তাঁর মতোই কিছুটা নাকি সুরে গান করতেন। কিন্তু সেই কারণে তাঁকে কখনও কোনও কটাক্ষের মুখে পড়তে হয়নি। হিমেশের এই মন্তব্য মেনে নিতে পারেননি আশা ভোঁসলে। পরোক্ষ ভাবে তাঁকে ‘চড়’ মারার কথা বলেন বলিউডের বর্ষীয়ান গায়িকা।

পেশাগত জীবনের শুরুর দিকে নাকি সুরে গান গাওয়ায় তুমুল বিদ্রুপের পাত্র হয়েছিলেন হিমেশ। একের পর এক হিট গান দিলেও তাঁর গান গাওয়ার ধরন নিয়ে অস্বস্তি প্রকাশ করতেন শ্রোতাদের একাংশ। ২০০৬ সালে একাধিক কটাক্ষ প্রতিহত করতেই আর ডি বর্মণের প্রসঙ্গ টেনে আনেন তিনি। তাঁর বক্তব্য শুনে বেজায় অসন্তুষ্ট হয়েছিলেন আশা। এক সংবাদমাধ্যমকে তিনি বলেছিলেন, “কেউ যদি বলেন বর্মণ সাহেব নাক দিয়ে গাইতেন, তাঁকে চড় মারা উচিত।”

আশার এই মন্তব্য শুনে নিজের ভুল শুধরে নিয়েছিলেন হিমেশ। সাফাই দিয়ে তিনি বলেছিলেন, “আমি পঞ্চমদাকে কখনওই অপমান করতে চাইনি। আমি লক্ষ্মীকান্ত-প্যারেলাল এবং পঞ্চমদার থেকেই গান তৈরি করতে শিখেছি। আমি কী ভাবে ওঁকে অপমান করতে পারি?”

বিতর্কে ইতি টানতে একই ভাবে আশার থেকেও ক্ষমা চেয়ে নিয়েছিলেন হিমেশ। সাফাই দিয়ে জানিয়েছিলেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে বর্ষীয়ান গায়িকার ভাবাবেগে আঘাত করতে চাননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Singer asha bhosle Himesh Reshammiya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE