Advertisement
১৬ মে ২০২৪
K L Rahul- Athiya Shetty

‘স্ট্রিপ ডান্সে মগ্ন’ কেএল রাহুল! ভিডিয়ো ছড়িয়ে পড়তেই মুখ খুললেন স্ত্রী আথিয়া

নামমাত্র পোশাক পরে থাকা এক লাস্যময়ী নারীর নৃত্য পরিবেশনা উপভোগ করলেন ভারতীয় ক্রিকেট তারকা কেএল রাহুল। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই কী প্রতিক্রিয়া অভিনেতার কন্যার?

বিপাকে রাহুল, বাধ্য হয়ে মাঠে নামলেন আথিয়া!

বিপাকে রাহুল, বাধ্য হয়ে মাঠে নামলেন আথিয়া! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৩:২০
Share: Save:

রাতে পানশালায় নিওন আলোয় সেজে উঠেছে মঞ্চ। সামনে ন্যূনতম পোশাক পরিহিতা বিদেশিনী। শরীরী মাদকতায় ভরপুর গোটা পানশালা। সেখানেই দাঁড়িয়ে মোহময়ী ওই নারীর নৃত্য পরিবেশন উপভোগ করছেন ভারতীয় ক্রিকেট তারকা কেএল রাহুল। তবে এই মুহূর্তে শুধু ক্রিকেট জগৎ নয়, বিনোদনের আঙ্গিনাতেও তাঁর আলাদা পরিচিতি রয়েছে। রাহুল বলিউড অভিনেতা সুনীল শেট্টির জামাই। অভিনেত্রী আথিয়া শেট্টির স্বামী। রাহুলের এই ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। এর পরেই কটাক্ষের শিকার হন রাহুল। এ দিকে বিপদ টের পেয়ে স্বামীর হয়ে ময়দানে নামলেন সুনীল-কন্যা।

আথিয়া নিজের ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়ে লেখেন, ‘‘সাধারণত আমি চুপ করেই থাকি। কিন্তু কখনও কখনও নিজের জন্য মুখ খোলার প্রয়োজন হয়।’’ এর পরেই বিষয়টি নিয়ে আথিয়া তাঁর ব্যখ্যা দেন। অভিনেত্রী লেখেন, ‘‘বাকিদের মতোই আমি এবং রাহুল, আমাদের বন্ধুদের সঙ্গে এমন জায়গায় গিয়েছিলাম যেখানে প্রায়শই গিয়ে থাকি। তাই কিছু বলার আগে নিজেদের তথ্যগুলো ভাল ভাবে ঝালিয়ে নিন।’’

যদিও ওই পোস্টে আথিয়া কোথাও পানশালায় প্রসঙ্গের উত্থাপন করেননি। তবে আথিয়ার এ হেন বিবৃতির পিছনে আসল কারণ কী, তা আর কারও বুঝতে বাকি নেই। সম্প্রতি পায়ে চোট পাওয়ার পর অস্ত্রোপচারের জন্য লন্ডনে ছিলেন রাহুল। অনুরাগীদের একাংশের অনুমান, তখনই তোলা হয়েছিল এই ভিডিয়ো। যদিও ছড়িয়ে পড়া এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার আনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE