Advertisement
০৫ মে ২০২৪
Babil Khan Cryptic Post

‘বাবার কাছে চলে যেতে চাই’, ইরফান খানের পুত্র বাবিলের পোস্টে উদ্বিগ্ন অনুরাগীরা

“মেনে নেওয়া কঠিন যে আমি তোমার নই”, বাবিল খানের পোস্টে বিচ্ছেদের বিষণ্ণতা

Babil Khan son of Irrfan Khan shares cryptic post and sparks his relationship rumor

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৯:১২
Share: Save:

চিন্তায় পড়লেন বাবিল খানের অনুরাগীরা। প্রেম ও বিচ্ছেদ নিয়ে সমাজমাধ্যমে রহস্যময় পোস্ট দিলেন অভিনেতা। ঠিক আগের পোস্টটি ছিল বাবা ইরফান খানকে নিয়ে। লিখেছিলেন, “মাঝে মধ্যে সব কিছু ছেড়ে দিয়ে বাবার কাছে চলে যেতে ইচ্ছে করে।” পরে বাবাকে নিয়ে পোস্টটি ডিলিট করে দেন বাবিল।

কয়েক ঘণ্টা পরে সমাজমাধ্যম প্রভাবী প্রকৃতি পবনির সঙ্গে ঘনিষ্ঠ ছবি দেন ইনস্টাগ্রামে। এই ছবি দু’জনের সম্পর্কের গুঞ্জন খানিক উসকে দেয়। কিন্তু ছবির সঙ্গে বিচ্ছেদের কথাও লিখেছেন বাবিল। “আমি জানি সে যখন গিটারে সুর তোলে তোমার কতটা ভাল লাগে। এটা আমার কাছে অস্বস্তিদায়ক। তাই এ বার আমার পালা। আবারও নতুন এক জনকে পাশে নিয়ে ঘুম থেকে জেগে উঠছি। মনে পড়ছে না গাড়ির চাবি কোথায় ফেলে রেখেছি। তোমার বাড়িতে ফেলে রাখলে ভাল হত। মেনে নেওয়া কঠিন যে আমি তোমার নই।”

Babil Khan son of Irrfan Khan shares cryptic post and sparks his relationship rumor

ইরফান-পুত্র বাবিলের করা সমাজমাধ্যমে করা পোস্ট। ছবি: সংগৃহীত।

দু’টি পোস্ট নিয়েই উদ্বেগ প্রকাশ করেন দর্শক। বাবিলের পুরনো পোস্টে অনুরাগীরা অনুপ্রেরণামূলক মন্তব্য করেন। জীবনের কঠিন সময় পেরিয়ে যাবেন তিনি, বলে আশ্বাস দেন প্রিয় অভিনেতাকে। ২০২০ সালে ২৯ এপ্রিল ইরফান খানের মৃত্যু হয়। জীবনে বাবার অনুপস্থিতি নিয়ে প্রায়শই সমাজমাধ্যমে পোস্ট করেন বাবিল। নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে বাবিল এর মধ্যেই দর্শকদের নজর কেড়েছেন। ওটিটি ছবি ‘কালা’-তে অভিনয়ের মাধ্যমে পা রাখেন তিনি বলি দুনিয়ায়। তার পরে ‘দ্য রেলওয়ে মেন’ সিরিজ়ে অভিনয় করেছেন বাবিল। কিন্তু হঠাৎ এমন পোস্ট কেন তাঁর, বিচলিত ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babil Khan Irfan Pathan Bollywood Star Kid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE