Advertisement
০৬ মে ২০২৪
Shakib Khan-Apu Biswas

কলকাতা থেকে দেশে ফেরার সময় শাকিবের জন্য কত হাজার টাকার উপহার নিয়ে গেলেন অপু?

অপু বিশ্বাস এবং শাকিব খানকে নিয়ে আলোচনার শেষ নেই। ফের আলোচনায় নায়ক-নায়িকা। জানা গেল, শাকিবের জন্য নাকি বিশেষ উপহার নিয়ে গিয়েছেন অপু।

Bangladeshi actress Apu Biswas brings special gift from Kolkata for Shakib Khan

(বাঁ দিকে) শাকিব খান। অপু বিশ্বাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৮:০১
Share: Save:

শাকিব খান এবং অপু বিশ্বাসকে নিয়ে দুই বাংলায় আলোচনার শেষ নেই। তাঁদের সম্পর্ক আদৌ আছে না নেই, তা নিয়েও বিস্তর জলঘোলা। এরই মাঝে আবার ফারজ়ানা মুন্নী তাঁর স্বামী কৌশিক হোসেন তাপস এবং শবনম বুবলিকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়েছিলেন অপু। এই আলোচনার মাঝে চাপা পড়ে গিয়েছিল অপু এবং শাকিবের প্রসঙ্গ। তবে শোনা যাচ্ছে, অপুকেই এক মাত্র স্ত্রী হিসাবে মনে করেন নায়ক। এখনও নাকি তাঁদের রীতিমতো যোগাযোগ রয়েছে। তবে ছেলে আব্রাম খান জয়ের জন্য যে শাকিব বার বার যোগাযোগ করেন, সে কথা আগেই জানিয়েছিলেন নায়িকা।

সূত্র বলছে, কলকাতা থেকে যখনই বাংলাদেশে ফেরেন অপু, তখনই শাকিবের জন্য বিশেষ উপহার নিয়ে যান তিনি। সেই উপহার কী? অন্দরের খবর, কলকাতার বিখ্যাত মিষ্টির দোকান থেকে নলেন গুড়ের সন্দেশ নিয়ে যান শাকিবের জন্য। আর নায়কের প্রিয় কাজু বরফি নিয়ে যেতেও ভোলেন না তিনি। শেষ বার যখন তিনি কলকাতায় এসেছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার মিষ্টি কিনে নিয়ে গিয়েছিলেন নায়িকা। ছেলের প্রিয় শাঁখ সন্দেশ নিয়ে গিয়েছিলেন হাওড়ার একটি মিষ্টির দোকান থেকে।

প্রকাশ্যে যদিও শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করতেই রাজি নন তিনি, শাকিবেরও মুখে কুলুপ। তাঁদের সম্পর্ক কোন দিকে মোড় নেবে? ভাবনায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladeshi Actor Shakib Khan Apu Biswas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE