Advertisement
১৯ মে ২০২৪
Apu Biswas

‘ছেলেকে গুপী বাঘার সিনেমা দেখাতে চাই’, সত্যজিৎ রায়ের জন্মদিন উদ্‌যাপনে মাতলেন অপু বিশ্বাস

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। মাঝেমাঝেই কলকাতায় আসেন নায়িকা। এ বার সত্যজিৎ রায়ের জন্মদিন উদ্‌যাপন করতে দেখা গেল নায়িকাকে।

Apu Biswas celebrates Satyajit Ray\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s birthday

সত্যজিৎ রায়ের জন্মদিন উদ্‌যাপনে অপু বিশ্বাস। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৯:২৫
Share: Save:

২ মে সত্যজিৎ রায়ের জন্মদিন। পর্দার ফেলু মিত্তির ভিড় জমিয়েছেন বিশপ লেফ্রয় রোডের বাড়িতে। তবে পরিচালকের জন্মদিনে শুধুই কি কলকাতার মানুষরা তাঁকে স্মরণ করেন? তা বললে ভুল বলা হবে। সত্যজিতের জন্মদিন উদ্‌যাপনে দেখা গেল অভিনেত্রী অপু বিশ্বাসকে। কলকাতার এক রেস্তরাঁয় হাজির হলেন পরিচালকের জন্মদিন উপলক্ষে।

সত্যজিতের বিখ্যাত গান ‘ভূতের রাজা দিল বর’। শুণ্ডির রাজা, গুপি গাইন বাঘা বাইন, ভূতের রাজার ভাবনায় তৈরি রেস্তরাঁ। সেখানেই ফ্রেমবন্দি হলেন নায়িকা। মাঝেমাঝেই কলকাতায় যাতায়াত চলতে থাকে নায়িকার। ঢাকার মতোই শহরকে আপন করে নিয়েছেন।

অপু আনন্দবাজার অনলাইনকে জানালেন, “ছোটবেলায় গুপী বাঘার ছবি কে না দেখেছে। আমার এই ছবি এখনও মনে আছে। শুণ্ডির রাজপ্রাসাদ। হীরক রাজার প্রাসাদ। এখানে দেখে ছবির কথা মনে পড়ে যাচ্ছে। সুযোগ পেলে ছেলেকেও দেখাব।”

কয়েক মাস আগে কলকাতাতে তাঁর প্রথম ছবি মুক্তি পায়। তখন থেকেই এই শহরে যাতায়াত বেড়েছে তাঁর। সে বার নায়িকা জানিয়ে ছিলেন ছোট বয়সে বিয়ে করাটা তাঁর এক প্রকার ভুল হয়েছে। সেটা না করলেই ভাল হত। তবে তিনি এ কথাও স্বীকার করেন যে, বিয়ে না হলে তিনি ছেলে জয়কে পেতেন না। ছেলেই এখন তাঁর জীবনে সব। তাই পরিচালকের জন্মদিন উদ্‌যাপনের মাঝে ছেলের কথাই বার বার মনে পড়ে গেল অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Apu Biswas Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE