Advertisement
০৬ মে ২০২৪
Apu Biswas

ছেলের জন্মদিনের পর থেকে আর কেক না কাটার শপথ অপুর, এর নেপথ্যেও কি রয়েছেন শাকিব খান?

জীবনে আর কখনও কেক কাটবেন না বলেই শপথ নিয়েছেন অপু বিশ্বাস। নায়িকার এই সিদ্ধান্তর নেপথ্যে কি রয়েছেন শাকিব খান?

Bangladeshi actress Apu Biswas takes an oath not to cut cakes on birthday

(বাঁ দিকে) অপু বিশ্বাস। শাকিব খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১৮:৪৫
Share: Save:

জন্মদিনের পরের দিনই শপথ নিলেন অপু বিশ্বাস। ১১ অক্টোবর ছিল ও পার বাংলার অভিনেত্রীর জন্মদিন। বিশেষ দিনের খুব বেশি ছবি এখনও প্রকাশ্যে আসেনি নায়িকার। শোনা গিয়েছে, জন্মদিনেও কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত ছিলেন অভিনেত্রী। তবে তাঁর ঘনিষ্ঠদের থেকে বিশেষ দিনে চমকও পেয়েছেন তিনি। মধ্যরাতে সবাই মিলে হইহুল্লোড় করেছিলেন। তার পর হঠাৎ কী এমন ঘটল, নায়িকা সিদ্ধান্ত নিলেন যে, আর তিনি কখনও কেক কাটবেন না! শুধু তিনি নন, ছেলে জয়কেও কোনও দিন কেক কাটতে দেবেন না বলে জানিয়েছেন অভিনেত্রী। বাংলাদেশি সংবাদমাধ্যম সূত্রে খবর এমনটাই। এ বছরও ঘটা করে ছেলের জন্মদিন পালন করেছিলেন অপু। সঙ্গে ছিলেন তাঁর বাবা শাকিব খানও। কিন্তু আচমকা কী হল?

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী, এ বছর ছেলের জন্মদিনে এমন কিছু ঘটেছে, যাতে তিনি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। নায়িকাকে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, “আমি আর কেক কাটতে চাই না। গত বছর আমার ছেলের জন্মদিন থেকে আমি মা হিসেবে সিদ্ধান্ত নিয়েছি, আর কখনও জয়ের জন্মদিনে কেক কাটব না। আর আমিও কখনও আমার জন্মদিনের কেক কাটব না। কারণটা আড়ালেই রাখতে চাই।” এ বছর স্বামী শাকিবের উপস্থিতিতেই জয়ের জন্মদিন পালন করা হয়েছিল। তার পর একসঙ্গে তাঁদের আমেরিকাতেও দেখা গিয়েছে। এত কিছুর মাঝে জয়ের জন্মদিনে কি তবে কিছু ঘটেছিল? তাই কি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন অপু? সেই উত্তর যদিও এখনও পাওয়া যায়নি।

তা হলে কি সে দিন শাকিব এবং অপুর মধ্যে আরও কিছু ঘটেছিল? এরই মাঝে দর্শক মহলে জল্পনা, শাকিব এবং অপু আবার এক হবেন। তাঁরা নাকি আবার একসঙ্গে সংসার পাতবেন। যদিও আমেরিকা থেকে ফেরার পর থেকে আর তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে না। তাঁদের ব্যক্তিগত সম্পর্ক এ বার কোন দিকে মোড় নেবে, তা জানতে আগ্রহী অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE