Advertisement
২২ মে ২০২৪
Sharmeen Akhee

শুটিং চলাকালীন বিস্ফোরণ! অগ্নিদগ্ধ বাংলাদেশের অভিনেত্রী শারমিন, অবস্থা সঙ্কটজনক

ইমদাদুল হক মিলনের ‘প্রিয়দর্শিনী’ উপন্যাস অবলম্বনে ‘অমীমাংসিত প্রেম’ নামে একটি নাটকের শুটিংয়ের প্রথম দিন ছিল গত শনিবার। শারমিনের দুর্ঘটনার পরে শুটিং আপাতত বন্ধ।

A photograph of Bangladeshi Actress Sharmeen Akhee

অভিনেত্রী শারমিন আঁখি। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ০১:৪৪
Share: Save:

শুটিং চলাকালীন মেকআপ রুমে আচমকা বিস্ফোরণে গুরুতর জখম হয়েছেন অভিনেত্রী শারমিন আঁখি। চিকিৎসকেরা জানিয়েছেন, অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে। হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। শারমিনের অবস্থা সঙ্কটজনক বলেই জানিয়েছে তাঁর পরিবার।

বাংলাদেশের সংবাদপত্র ‘প্রথম আলো’য় প্রকাশিত খবর অনুযায়ী, গত শনিবার ২৮ জানুয়ারি মিরপুরে একটি টেলিফিল্মের জন্য শুটিং করছিলেন শারমিন। সেখানে মেকআপ রুমে আচমকা বিস্ফোরণ ঘটে। সেই সময় ওই মেকআপ রুমেই ছিলেন তিনি। বিস্ফোরণে গুরুতর জখম হন। সঙ্গে সঙ্গে তাঁকে ‘শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট’-এ নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, আগুনে তাঁর হাত, পা, চুল-সহ শরীরের বেশ খানিকটা অংশ পুড়ে গিয়েছে। গত তিন ধরেই শারমিন ওই হাসপাতালে চিকিৎসাধীন। মাঝে শারীরিক অবস্থার সামান্য উন্নতি হলেও পরে তাঁর শরীরে প্লাজমা কমতে থাকে। বর্তমানে তাঁকে এইচডিইউতে রাখা হয়েছে। মঙ্গলবার অবস্থার উন্নতি যদি হয়, তবে তাঁকে কেবিনে স্থানান্তরিত করা হবে। ওই ইনস্টিটিউটের মুখ্য কো-অর্ডিনেটর সামন্তলাল সেন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শারমিনের শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে। তাঁর শ্বাসনালিও ক্ষতিগ্রস্ত হয়েছে। অবস্থা আশঙ্কাজনক। গত তিন দিনে তাঁর অবস্থার বিশেষ কোনও পরিবর্তন হয়নি।

শারমিনের স্বামী নাট্যনির্মাতা রাহাত কবীর। প্রথম আলোকে তিনি বলেছেন, ‘‘শারমিনের অবস্থা ভাল নয়। চিকিৎসকেরা আমাদের রক্তের বন্দোবস্ত করে রাখতে বলেছেন। আরও কয়েক দিন না গেলে আমরা নিশ্চিন্ত হতে পারব না।’’ তিনি আরও জানান, শারমিনের পা এবং মুখ ঝলসে গিয়েছে। চিকিৎসকেরা প্রথম দিনেই শরীরের কিছু অংশের পোড়া চামড়া সরিয়ে দিয়েছেন। রাহাতের দাবি, শুটিংস্থলের মেকআপ রুমের সঙ্গেই ছিল বাথরুম। বাথরুমে ‘হেয়ার স্ট্রেটনার’ সুইচ অন বা অফ করতে গিয়ে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে। পুলিশের অনুমান, বাথরুমের মধ্যে কেউ ‘বডি স্প্রে’ ব্যবহার করেছিলেন। ফলে বাথরুমে গ্যাস জমে ছিল। হেয়ার স্ট্রেটনার প্লাগে গুঁজে সুইচ অন করার ফলে কোনও ভাবে আগুনের ফুলকি ওই গ্যাসের সংস্পর্শে আসতেই বিস্ফোরণ ঘটেছে।

ইমদাদুল হক মিলনের ‘প্রিয়দর্শিনী’ উপন্যাস অবলম্বনে ‘অমীমাংসিত প্রেম’ নামে একটি নাটকের শুটিংয়ের প্রথম দিন ছিল গত শনিবার। শারমিনের দুর্ঘটনার পরে শুটিং আপাতত বন্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE