Advertisement
০৬ মে ২০২৪
Apu Biswas

বাংলাদেশের এক প্রযোজক অপু বিশ্বাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন থানায়, কারণ কী?

বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। এ বার অপু বিশ্বাসের বিরুদ্ধে থানায় অভিযোগ জানালেন এক প্রযোজক তথা নায়িকা। কী কারণে এমনটা ঘটল?

অপু বিশ্বাস।

অপু বিশ্বাস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০২
Share: Save:

আবারও বিতর্কে নাম জড়ালো অভিনেত্রী অপু বিশ্বাসের। বেশির ভাগ সময় ব্যক্তিগত জীবনের জন্যই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে তাঁর নাম। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী অপুর বিরুদ্ধে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন প্রযোজক, নায়িকা সিমি ইসলাম কলি। শুধু অপু নয় জাহিদুল ইসলাম অপু নামক আরও এক জনের নামে জেনেরাল ডায়েরি করেছেন সিমি। সোমবার, ঢাকার হাতিরঝিল থানায় ডায়েরি করেছেন তিনি। কী কারণে অভিযোগ জানিয়েছেন ওই অভিনেত্রী? ‘যুগান্তর’ এর প্রতিবেদন অনুযায়ী, সিমির দাবি, তাঁর খোলা ইউটিউব চ্যানেল হ্যাক করেছেন অপু এবং জাহিদুল।

তিনি অভিযোগ জানান, জাহিদুল তাঁর থেকে লক্ষ টাকা দাবি করেছেন। সিমির দাবি, জাহিদুল নাকি রীতিমতো ভয় দেখিয়েছেন। তিনি বলেছেন টাকা দিলে তবেই তিনি ফেরত পাবেন ইউটিউব চ্যানেল। এ কথা শুনে খুবই ভয় পেয়ে গিয়েছেন সিমি। সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের সঙ্গে কথা বলেছেন। তার পরেই জেনেরাল ডায়েরি করেন। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করার চেষ্টা করা হয় অপুর সঙ্গে। তিনি যদিও ফোন কেটে দিয়েছেন।

সম্প্রতি শাকিব খানের সঙ্গে নায়িকার সম্পর্ক জোড়া লাগা নিয়ে তৈরি হয়েছিল বিস্তর আলোচনা। ছেলে আব্রাম খান জয়কে নিয়ে আমেরিকা ঘুরে বেড়িয়েছেন শাকিব। সঙ্গে ছিলেন অপুও। সেই ছবি প্রকাশ্যে আসার পর বার বার বলা হয়েছিল তবে কি আবার কাছাকাছি আসছেন শাকিব এবং অপু। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দু’জনেই। অপু আনন্দবাজার অনলাইনকে জানান, তাঁদের সম্পর্ক ঠিক কোন খাতে এগোবে সেটা না আলোচনা করা হলেই তিনি বেশি খুশি হবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE