Advertisement
১৮ মে ২০২৪
Mainul Ahsan Noble Wife

প্রতি দিন চাই চার লক্ষ টাকার মাদক! বিচ্ছেদের সিদ্ধান্তের পরে আরও বিস্ফোরক নোবেলের স্ত্রী

ফের বিতর্কের মুখে ‘সারেগামাপা’ খ্যাত বাংলাদেশি গায়ক নোবেল। তাঁর সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত আগেই নিয়েছেন স্ত্রী সালসাবেল। এ বার নোবেলের বিরুদ্ধে আরও অভিযোগ শানালেন তিনি।

Bangladeshi singer Nobel’s wife Salsabil claims that the singer needs drugs worth rupees four lakhs every day

নোবেলের বিরুদ্ধে আরও চাঞ্চল্যকর অভিযোগ আনলেন সালসাবেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১২:৪২
Share: Save:

গত মাস খানেক ধরেই একের পর এক বিতর্কে জড়িয়েছেন ‘সারেগামাপা’ খ্যাত বাংলাদেশি গায়ক মইনুল আহসান নোবেল। সম্প্রতি এক কলেজের অনুষ্ঠানে তাঁর ‘মত্ত’ অবস্থায় মঞ্চে ওঠাকে কেন্দ্র করে শুরু হয় বিতর্ক। তার পর থেকেই একের পর এক বিতর্কে নাম উঠে এসেছে নোবেলের। শ্রোতাদের সমালোচনা তো আছেই, পাশাপাশি গায়কের বিরুদ্ধে মুখ খুলেছেন তাঁর স্ত্রী সালসাবেলও। ইতিমধ্যেই নোবেলের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এ বার তাঁর বিরুদ্ধে আরও চাঞ্চল্যকর অভিযোগ তুললেন সালসাবেল। সালসাবেলের দাবি, প্রতি দিন নাকি চার লক্ষ টাকা মূল্যের মাদক লাগে নোবেলের।

মাদকাসক্তি নিয়ে একাধিক অভিযোগ রয়েছে নোবেলের বিরুদ্ধে। এমনকি, গায়কের সঙ্গে তাঁর স্ত্রী সালসাবেলের বিবাহবিচ্ছেদের নেপথ্যেও রয়েছে সেই কারণই। কোনও ভাবেই নেশা ছাড়তে রাজি নন তিনি, সাফ জানিয়েছেন নোবেল। এর পরেই নোবেলের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি, জানান সালসাবেল। শুরু হয়ে গিয়েছে সেই প্রক্রিয়াও। সম্প্রতি এক সাক্ষাৎকারে আরও বিস্ফোরক তথ্য ফাঁস করলেন সালসাবেল। তাঁর দাবি, ‘‘এক সময় নোবেল নমাজ পড়ত। মঞ্চে ওঠার আগেও ও নমাজ পড়া বাদ দিত না। ‘সারেগামাপা’তে সবাইকে বসিয়ে রেখে পর্যন্ত নমাজ পড়েছে ও।’’ সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন সালসাবেল, ‘‘কী ভাবে যে ওর এত পরিবর্তন ঘটল! আমি নিশ্চিত, ওর কোনও শারীরিক সমস্যা হলে সাধারণ মানুষই ওর জন্য প্রার্থনা করতেন। কিন্তু ওর এই সমস্যা মানসিক, আর তার কারণ ওর এই নেশা।’’ সালসাবেল বলেন, ‘‘নোবেল প্রথম দিকে একদম এ রকম ছিল না। এখন তো আমি ওকে চিনতেই পারছি না।’’

‘সারেগামাপা’-র সময় থেকেই নোবেলের সঙ্গে সম্পর্ক ছিল সালসাবেলের। তার পর তাঁরা বিয়েও করেন। যদিও সেই বিয়েতে পরিবারের মত ছিল না। তবে বেশি দিন সুখে সংসার করতে পারেননি যুগল। বিয়ের মাস ছয়েক কাটতে না কাটতেই চিড় ধরে তাঁদের সম্পর্কে। নোবেলের বিরুদ্ধে মাদকাসক্তি ছাড়াও গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলেছেন সালসাবেল। তিনি দাবি করেন, শুধু তাঁরই নয়, তাঁর মায়ের গায়েও হাত তুলেছেন নোবেল। সেই আঘাত এতটাই গুরুতর ছিল যে, হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল তাঁর মাকে। নোবেলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেছেন তাঁর বাবাও, জানান সালসাবেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE