Advertisement
১৮ মে ২০২৪
Khadaan update

টিম নিয়ে আসানসোলে দেব, ‘খাদান’-এর লোকেশন খুঁজছেন অভিনেতা

‘খাদান’-এর প্রস্তুতি শুরু করে দিয়েছেন দেব। ছবির জন্য লোকেশন দেখতে আসানসোলে অভিনেতা।

Bengali actor Dev went to Asansol for location reiki

দেব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৭:২৪
Share: Save:

ছবির নাম ঘোষণা করেছিলেন বছরের প্রথম দিনেই। এ বার ‘খাদান’-এর রেইকি শুরু করলেন দেব। এই মুহূর্তে অভিনেতা সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘টেক্কা’ ছবির শুটিংয়ে ব্যস্ত। কিন্তু ব্যস্ততার মাঝেই মঙ্গলবার সকালে নিজের টিম নিয়ে অভিনেতা পৌঁছে গেলেন আসানসোলে। উপলক্ষ, ‘খাদান’ ছবির জন্য লোকেশন খোঁজা।

ব্যস্ততার মাঝেই মঙ্গলবার সকালে আসানসোলে পৌঁছে গেলেন অভিনেতা।

ব্যস্ততার মাঝেই মঙ্গলবার সকালে আসানসোলে পৌঁছে গেলেন অভিনেতা। ছবি: সংগৃহীত।

‘খাদান’-এর প্রেক্ষাপট কয়লা খনি অ়ঞ্চলের সমাজজীবন এবং রাজনীতি। তাই কলকাতার বাইরে রাজ্যের খনি অঞ্চলে যে এই ছবির শুটিং হতে পারে, সে গুঞ্জন ছিল টলিপাড়ায়। এ বার ছবির রেইকি সারলেন দেব। এমনিতে নতুন ছবির আগে লোকেশন দেখতে দেব নিজেই উপস্থিত থাকেন। এ বারেও তার অন্যথা হল না। মঙ্গলবার আসানসোলে হলুদ জ্যাকেট, কার্গো ট্রাউজ়ার এবং কালো রোদচশমায় নজর কাড়লেন দেব। কখনও তাঁকে দেখা গেল খাদান এলাকায়, আবার কখনও দেখা গেল রেলের এলাকায় ঘুরতে। সূত্রের খবর, মঙ্গলবার রাতেই অভিনেতার কলকাতায় ফেরার কথা।

বিগত কয়েক বছরে দর্শকদের সামনে নতুন নতুন অবতারে হাজির হয়েছেন দেব। গত বছর ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবিতে তিনি সত্যান্বেষীর ভূমিকায় দর্শককে চমকে দিয়েছিলেন। তার পর ‘বাঘা যতীন’। বছরশেষে মুক্তি পায় ‘প্রধান’। এই ছবিও বক্স অফিসে ব্লকবাস্টার। ‘খাদান’কেও ঘনিষ্ঠ মহলে দেব তাঁর ‘স্বপ্নের ছবি’ হিসেবেই উল্লেখ করেছেন। এই ছবিতে দেবের লুক এবং কথনভঙ্গিও যে চমকপ্রদ হতে চলেছে, ঘোষণার সময়েই তার ইঙ্গিত মিলেছিল। এই ছবিতে দেবের বিপরীতে রয়েছেন অভিনেত্রী ইধিকা পাল। আবার ছবিতে যিশু সেনগুপ্ত এবং বনি সেনগুপ্তও থাকতে পারেন বলে খবর। আগামী মার্চ-এপ্রিল নাগাদ এই ছবির শুটিং শুরু হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Tollywood Actor Upcoming Movie Khadan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE